২০ ফেব্রুয়ারি ২০১৯

সাংবাদিকের ওপর হামলাকারীর শাস্তির দাবিতে মানববন্ধন

বরগুনায় মানবজমিন সাংবাদিকের ওপর হামলাকারীর শাস্তির দাবিতে মানববন্ধন - নয়া দিগন্ত

বরগুনায় সাংবাদিক ও শিক্ষক মিজানুর রহমান টিপুর ওপর হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে। সোমবার সকাল ১১টায় বামনা প্রেসক্লাব ও বামনা উপজেলা শিক্ষক সমিতির উদ্যোগে বামনা প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন চলে। এতে সাংবাদিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন বামনা প্রেসক্লাবের সভাপতি মো. ওবায়দুল কবির আকন্দ দুলাল, সাধারণ সম্পাদক মো. নাসির মোল্লা, জেলা রিপোটার্স ইউনিটির সভাপতি মাহবুবুর রহমান মান্নু, জেলা টেলিভিশন ফোরামের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস খান ইমন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন সারওয়ারজান পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কৃষ্ণকান্ত কর্মকার, মানিক কুমার পংকজ, আলতাফ হোসেন, সাংবাদিক জহিরুল আলম রুমীসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও সাংবাদিকরা।

সমাবেশে বক্তারা হামলাকারী ছাত্রলীগ নেতা ও বরগুনা জেলা প্রশাসকের নৌযান চালক জব্বার খান হত্যা মামলার আসামি হেমায়েত হোসেন মোল্লার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বক্তারা আরো বলেন, হামলাকারী দলীয় প্রভাব খাটিয়ে ওই সাংবাদিকের নামে মিথ্যা মামলা দায়েরের চেষ্টা চালাচ্ছে। যাচাই না করে মিথ্যা মামলা দায়ের করতে না পারে সেজন্য পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করেন বক্তারা।

উল্লেখ্য, ২০১৭ সালের ১২ জুন একটি জাতীয় দৈনিকের প্রথম পাতায় ‘খুনের আসামির সাথে সাংসদের ইফতার’ এ শিরোনামে হামলাকারি হেমায়েত হোসেন মোল্লার ছবিসহ সংবাদ প্রকাশিত হয়। এ ঘটনার জেরে গত ৩ ফেব্রুয়ারি ওই সাংবাদিক ও শিক্ষক মো. মিজানুর রহমান টিপুর ওপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করা হয়। পরে এ ঘটনায় মিজানুর রহমান টিপুর পিতা মো. গোলাম মোস্তফা বাদী হয়ে বামনা থানায় মামলা দায়ের করেন।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme