২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

যে কারণে সাংবাদিক টিপুর ওপর হামলা

দৈনিক মানবজমিন বরগুনা জেলা প্রতিনিধি মো: মিজানুর রহমান টিপুর উপর হামলা - ফাইল ছবি

বরগুনার বামনায় দৈনিক মানবজমিন বরগুনা জেলা প্রতিনিধি মো: মিজানুর রহমান টিপুর উপর হামলাকারী ছাত্রলীগ নেতা বরগুনা জেলা ছাত্রলীগ সহ-সভাপতি, বরগুনা জেলা প্রশাসকের স্পীডবোট চালক জব্বার খান হত্যা মামলার চার্জশীটভুক্ত অন্যতম আসামী মো: হেমায়েত উদ্দীন মোল্লার নামে বামনা থানায় মামলা দায়ের করা হয়েছে।

রোববার রাত ১০ টায় আহত ওই সাংবাদিকের বাবা বামনা উপজেলা শহরের ঔষধ ব্যবসায়ি মো. মোস্তফা কামাল খান বাদি হয়ে ছাত্রলীগ নেতার নামে মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে,রোববার দুপুর ১টায় বামনা উপজেলা শহরের সদর রোডে সাংবাদিক টিপুর উপর এ হামলা চালানো হয়। হামলায় গুরুতর আহত অবস্থায় তাকে তাৎক্ষণিকভাবে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠান।

আহত সাংবাদিক টিপু জানান, হামলাকারীর আঘাতে তার নাকের হাড় ভেঙ্গে গেছে। চোখের কর্নিয়ায় গুরুতর আঘাত লেগেছে। এছারাও রডের আঘাতে তার ডান হাতের বৃদ্ধাঙ্গুলের হাড় ভেঙ্গে গেছে।

তিনি আরো জানান, হামলাকারী হত্যা মামলার পালাতক আসামী থাকা অবস্থায় বামনায় একটি ইফতার পার্টিতে যোগদান করলে সেই ছবি পত্রিকায় প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে তার উপর এ হামলা করা হয়েছে।

এবিষয়ে বামনা থানার অফিসার ইন চার্জ (ওসি) জি এম শাহ নেওয়াজ নয়া দিগন্তকে বলেন, আহত সাংবাদিক মিজানুর রহমান টিপুর বাবা রোববার রাতে অভিযোগ দায়ের পর আমরা মামলা নিয়েছি। দ্রুত আসামীকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন পুলিশ।


আরো সংবাদ



premium cement