২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সুন্দরবনের হরিণ বনবিভাগে হস্তান্তর!

সুন্দরবনের হরিণ বনবিভাগে হস্তান্তর! - নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ বৃহস্পতিবার উপজেলার দক্ষিণ বেতমোর গ্রাম থেকে সুন্দরবনের একটি চিত্রা হরিণ উদ্ধারের করেছে।

সকালে ওই গ্রামের মমিন হাওলাদারের বাড়ির সামনে হরিণটি দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে স্থানীয়দের সহোযোগিতায় হরিণটিকে উদ্বার করে পুলিশ।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ শওকত আনোয়ার জানান, হরিণটি কিভাবে এসেছে এ ব্যাপারে তদন্ত করে দেখা হবে। হরিণটিকে উদ্ধার করে শরণখোলা রেঞ্জের বোগি স্টেশন কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।

স্টেশন কর্মকতা মিজানুর রহমান মোল্লা বলেন, উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে হরিণটি সুন্দরবনে অবমুক্ত করা হবে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল