২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ভাণ্ডারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগের একক প্রার্থী মিরাজ

-

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাণ্ডারিয়া উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে মো: মিরাজুল ইসলামকে একক প্রার্থী ঘোষণা করেছে আওয়ামী লীগ। তিনি বর্তমানে এ পরিষদের ভাইস চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

দলীয় প্রার্থী বাছাই উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় তার নাম ঘোষণা করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফায়জুর রশিদ খসরু জোমাদ্দাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামী লীগ, পৌরসভা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ এবং স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের যৌথ সভায় সর্বসম্মতিক্রমে রেজুলেশন সহকারে মিরাজুল ইসলামের নাম ঘোষণা করা হয়।

রোববার অনুষ্ঠিত উক্ত সভায় বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার, পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: লিয়াকত হোসেন তালুকদার, সহ-সভাপতি নিজামুল হক নান্না, সহ-সভাপতি আ: রশিদ মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ফারুক, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, পৌর আওয়ামী লীগের আহবায়ক মো: শহিদুল ইসলাম স্বপন, টুঙ্গীপাড়া আওয়ামী লীগের দফতর সম্পাদক হাফিজুর রশিদ তারেক, ধাওয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো: মিজানুর রহমান, গৌরিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো: নূরুল আমিন শাহীন, তেলিখালি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: এমাদুল হক, নদমলা ইউনিয়ন সভাপতি এমরান হোসেন তালুকদার, ভিটাবাড়ীয় ইউনিয়ন সভাপতি সেলিম হাওলাদার, ইকড়ি ইউনিয়ন সভাপতি মো: সোহরাব হোসেন তহসীলদার, উপজেলা যুবলীগ সভাপতি এনামুল কবির টিপু তালুকদার, যুগ্ম আহবায়ক গিয়াস উদ্দীন লিটন পেশকার, কৃষকলীগের সাধারণ সম্পাদক মো: শহিদুল ইসলাম জোমাদ্দার, উপজেলা ছাত্রলীগ সভাপতি এহসাম হাওলাদার প্রমুখ।

তৃণমূল আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মিরাজুল ইসলামের পক্ষে একাট্টা ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী। গত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফায়জুর রশিদ খসরু জানান, তৃণমূলের নেতাকর্মীরা মনে করেন, মিরাজুল ইসলাম রাজনৈতিক অঙ্গনে একজন প্রিয় মুখ এবং নিবেদিত প্রাণ। ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে তিনি মাঠে রয়েছেন। মিরাজুল ইসলামকে ভা-ারিয়া আওয়ামী লীগ থেকে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়নের সুপারিশ সহকারে আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ওলামালীগ, মহিলা লীগসহ দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা রেজিউলেশনের মধ্যে একক প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে। মনোনয়ন কমিটির কাছে উক্ত রেজিউলেশনের কপি পাঠানো হবে।

উল্লেখ্য, মো: মিরাজুল ইসলাম ভাণ্ডারিয়া উপজেলার তেলিখালী ইউনিয়নের বাসিন্দা এবং তেলিখালী ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান মরহুম শাহাদৎ হোসেনের দ্বিতীয় পুত্র। এখন পর্যন্ত দলীয় ভাবে উপজেলা নির্বাচনের ফরম বিক্রি শুরু না হলেও মার্চ মাসে অনুষ্ঠিত হতে যাওয়া এ নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে মিরাজুল ইসলাম পক্ষে দোয়া চেয়ে বিভিন্ন গ্রামগঞ্জে বিলবোর্ডসহ নেতাকর্মীরা বিভিন্ন পন্থায় প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছেন।


আরো সংবাদ



premium cement