২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মাদক ঢুকিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে : আমু

- ছবি : নয়া দিগন্ত

মাদক ঢুকিয়ে দেশের বিরুদ্ধে য়ড়ন্ত্র করা হচ্ছে, এ ষড়যন্ত্র তরুণ সমাজকে রুখে দেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেস্টা পরিষদের অন্যতম সদস্য ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু।

আজ বুধবার সকাল সাড়ে ১০টায় ঝালকাঠির নলছিটিতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

আওয়ামী লীগের জ্যেষ্ঠ এই নেতা বলেন, শুধুমাত্র পাঠ্যপুস্তকের শিক্ষাই প্রকৃত শিক্ষা নয়, তার পাশাপাশি সব শিক্ষাই প্রয়োজন। খেলাধুলা স্বাস্থ্য ও মনকে প্রফুল্ল রাখে। শিক্ষার্থীরা যদি নিজেকে ভাল কাজের সঙ্গে সম্পৃক্ত রাখে, তাহলে খারাপ কাজগুলো অটোমেটিক পরিহার হয়ে যাবে। নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে প্রাথমিক শিক্ষা বিভাগ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সালাহউদ্দিন সালেক ও লছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মোজাম্মেল।


আরো সংবাদ



premium cement