১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

উজিরপুরে ‘নব্য ছাত্রলীগের’ হামলায় যুবলীগ নেতা হাসপাতালে

আহত যুবলীগ নেতা -

বরিশালের উজিরপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের দুই নেতাকর্মী গুরুত্বর আহত হয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে উপজেলার গুঠিয়া ইউনিয়নের ডহরপাড়া গ্রামে।

এ ঘটনায় ওই এলাকায় এখনও উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে। স্থানীয় সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে উপজেলার গুঠিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: মিজানের ছোট ভাই ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেনের সাথে ওই ইউনিয়নের ‘নব্য ছাত্রলীগ’ নেতা সজীব হাওলাদারের বিরোধ চলে আসছিলো। এর ধারাবাহিকতায় শুক্রবার দুপুরে গুঠিয়ার ডহরপাড়া গ্রামে সজীবকে একা পেয়ে পিটিয়ে আহত করে শাহাদাত।

খবর পেয়ে আহত সজীবের স্বজনরা তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করে। এর কিছুক্ষণ পরে সজীবের পক্ষ হয়ে ৯০ দশকের দাপুটে সর্বহারা ও ‘নব্য আওয়ামী লীগ’ নেতা আতাহার আলী হাওলাদারের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী শাহাদাতের বাড়ী ঘেরাও করে; কিন্তু সেখানে এলাকাবাসীর তোঁপের মুখে কিছু করতে না পারায় ক্ষিপ্ত হয়ে শাহাদাতের মামা গুঠিয়া ইউনিয়ন যুবলীগ নেতা মোস্তফা কামাল সানাই’র বসতঘরে হামলা চালায়।

সানাইকে তার ঘর থেকে টেনে-হিঁচড়ে বের করে মারধর করে। পরে স্থানীয়রা সানাইকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠায়। এ ঘটনায় রাতেই পুলিশ গুঠিয়া এলাকায় অভিযান চালিয়ে সজীব গ্রুপের আসিফ সরদার ও বেল্লাল হাওলাদারসহ পাঁচজনকে গ্রেফতার করলেও তাদেরকে আবার ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছে আহতের স্বজনরা।

এ বিষয়ে গুঠিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: মিজানুর রহমানের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার মামা আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাই এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের করা হয়নি। উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পাঁচ জনকে আটক করা হয়েছিলো; কিন্ত কোনো পক্ষ থানায় মামলা করতে রাজি না হওয়ায় তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে। উভয় পক্ষ থেকে বলা হয়েছে তারা স্থানীয়ভাবে মীমাংসা করবেন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল