২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বরিশালে ২দিনে ৪ জনের বিষপান

- ছবি : সংগৃহীত

বরিশালের আগৈলঝাড়ায় পারিবারিক কলহের কারণে গত দুইদিনে তিন গৃহবধূসহ ৪ জনের বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। মুমূর্ষ অবস্থায় ২ জনকে উপজেলা হাসপাতালে ও উন্নত চিকিৎসার জন্য ২ জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। এদের মধ্যে একজন বরিশাল নেয়ার পথে মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত রোববার ও সোমবার রাতে উপজেলার রত্নপুর ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মিলটন সরকারের স্ত্রী সেবিকা সরকার (২৫), বাগধা ইউনিয়নের সোমাইরপাড় গ্রামের উপেন হালদারের স্ত্রী সুবাসিনি হালদার (৪৫), বাকাল ইউনিয়নের ফেনাবাড়ি গ্রামের গোবিন্দ হালদারের স্ত্রী সম্পা বালা (২০), ও বাকাল গ্রামের হালিম মিয়ার ছেলে সাব্বির ইসলাম (১৭) পারিবারিক কলহের কারনে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।

মুমূর্ষ অবস্থায় ২ জনকে উপজেলা হাসপাতালে ও বাকি দুইজন সুবাসিনি হালদার ও সাব্বির ইসলামকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হলে সুবাসিনি হালদার বরিশাল নেয়ার পথে মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল