১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
মোটরসাইকেল ভাংচুর, ক্যামেরা ও মোবাইল ছিনতাই

মঠবাড়িয়ায় মহাজোট মনোনীত প্রার্থীর সমর্থকদের হামলায় সাংবাদিক আহত

হামলায় ভাংচুর করা সাংবাদিক তামিমের মোটরসাইকেল। (ইনসেটে আহত তামিম) - নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়ায় মহাজোট মনোনীত প্রার্থী ও জাপা (এরশাদ) নেতা ডাঃ রুস্তুম আলী ফরাজির সমর্থকদের হামলায় ইন্ডিপেন্ডেট টিভির পিরোজপুর জেলা প্রতিনিধি তামিম সর্দার গুরুতর আহত হয়েছেন। হামলার পর হামলাকারীরা ক্যামেরা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে বলে জানিয়েছেন তামিম সর্দার। আহত তামিমকে মঠবাড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, মনোনয়নপত্র দাখিলের পর থেকে ডাঃ রুস্তুম আলী ফরাজি ও আশরাফুর রহমানের সমর্থকদের মধ্যে মঠবাড়িয়ায় চলছে নির্বাচনী মাঠ দখলের লড়াই। প্রায় প্রতিদিন সেখানে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটছে।

এ সকল ঘটনার সরেজমিন প্রতিবেদনের জন্য ইন্ডিপেন্ডেট টিভির প্রতিনিধি তামিম সর্দার বৃহস্পতিবার মঠবাড়িয়ায় যান। তিনি মঠবাড়িয়া পৌরসভার ৭নং ওয়ার্ডে মিরুখালী স্ট্যান্ডে উপস্থিত হলে মহাজোট মনোনীত প্রার্থী রুস্তুম ফরাজির সমর্থকেরা প্রথমে তার ওপর হামলা করে। ধারলো অস্ত্র দিয়ে মাথায় তিনটি আঘাত করা হলেও হেলমেট থাকার কারণে তিনি বেঁচে যান।

এরপর হামলাকারীরা সাংবাদিক তামিমকে পিটিয়ে গুরুতর আহত করে। তার ব্যবহৃত হেলমেটে ধারালো দায়ের তিনটি কোপের চিহ্ন রয়েছে। এ সময় হামলাকারীরা তামিমের ক্যামেরা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় ও মোটরসাইকেলটি ভাঙচুর করে।

এদিকে মঠবাড়িয়া থানার ওসি শওকত আনোয়ার ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা হাসপাতালে আহত সাংবাদিককে দেখতে গিয়েছিলাম।

তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে হামলাকারীরা সাংবাদিক তামিমকে প্রতিপক্ষের লোক মনে করে হামলা করে থাকতে পারে। আমরা বিষয়টির তদন্ত শুরু করেছি। হামলা ও ক্যামেরা ছিনিয়ে নেয়ার অভিযোগের ব্যাপারে জানার জন্য মহাজোট মনোনীত প্রার্থী রুস্তুম আলী ফরাজির সাথে যোগাযোগের জন্য মোবাইল ফোনে কল দেয়া হলেও তিনি রিসিভ করেননি।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল