২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
চাঁদপুর-৩ (সদর-হাইমচর)

ধানের শীষের শেখ ফরিদ মানিকের দিনভর গণসংযোগ, উঠান বৈঠক

গতকাল চাঁদপুরের হাইমচর ও সদর উপজেলার বিভিন্নস্থানে গণসংযোগ ও উঠান বৈঠক করেন চাঁদপুর-৩ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক - নয়া দিগন্ত

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্টের ধানের শীষ প্রতীকের মনোনীত প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক গতকাল বুধবার চাঁদপুর হাইমচর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ও সদর উপজেলার লক্ষিপুর মডেল ইউনিয়নে দিনভর গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন।

গণসংযোগকালে বিভিন্ন এলাকায় উঠান বৈঠকে শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, একদলীয় শাসন এ দেশের মানুষ চায় না। ২০০৮ সালের পাতানো নির্বাচনে ফখরুদ্দিন-মইনুদ্দিনের আশীর্বাদপুষ্ট শেখ হাসিনা সরকার মানুষের বাকস্বাধীনতা কেড়ে নিয়েছে। এই সরকারের আমলে কোনো মানুষ নিরাপদে নেই।

তিনি আরো বলেন, অত্যাচারীদের অত্যাচার থেকে মুক্তি পাওয়ার একমাত্র সুযোগ ৩০ ডিসেম্বর। ভোট বিপ্লবের মাধ্যমেই অত্যাচারীদের সমুচিত জবাব দিতে হবে। এরা পুনরায় নির্বাচিত হলে দেশে অন্যায়-অত্যাচার ও জুলুম নির্যাতন আরো বেড়ে যাবে।

তিনি আরো বলেন, সারাদেশের ন্যায় চাঁদপুরের মানুষও পরিবর্তন চায়। আর সেই পরিবর্তন আসবে ৩০শে ডিসেম্বর ভোট বিপ্লবের মাধ্যমে। যে সমস্ত এলাকায় রাস্তাঘাট, বিদ্যুৎ, শিক্ষা কেন্দ্র ও স্বাস্থ্যসেবাসহ নানাবিধ সমস্যা রয়েছে আমাকে নির্বাচিত করলে সবার আগে এ সমস্যাগুলোর সমাধান করবো।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ভোটারদের সকাল-সকাল কেন্দ্রে নিয়ে যেতে হবে। প্রত্যেকটি কেন্দ্রে সতর্ক অবস্থায় শক্ত অবস্থানে থাকতে হবে। ভোটারদের দ্বারে দ্বারে যেতে হবে, তাদেরকে বুঝাতে হবে। ভোটগ্রহণ শেষ হওয়ার পর রেজাল্ট নিয়ে বাড়ি ফিরতে হবে। আর সর্বদা সতর্ক থাকতে হবে মানুষের ভোট যেন কেউ চুরি করতে না পারে।

গতকাল বুধবার সকাল ৭টা থেকে সন্ধ্যা পর্যন্ত হাইমচর উপজেলার বিভিন্ন এলাকা ও চাঁদপুর সদর উপজেলার লক্ষিপুর মডেল ইউনিয়নের দোকান ঘর চৌরাস্তা বহরিয়া বাজার, লক্ষীপুর বাজার, কমলাপুর, রঘুনাথপুর, জনকল্যাণ বাজার, পূর্ব রামদাসদী ও কোটরাবাদ এলাকায় দিনভর গণসংযোগ ও উঠান বৈঠক করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের চাঁদপুর জেলা নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম-আহবায়ক অ্যাডভোকেট ফজলুল হক সরকার, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মাস্টার, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক অ্যাড. সলিম উল্ল্যাহ সেলিম, সদর উপজেলা বিএনপির সভাপতি দেওয়ান সফিকুজ্জামান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামসুল ইসলাম মন্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন খান, লক্ষিপুর মডেল ইউনিয়নের তিনবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান হাফেজ বেপারী, পৌর বিএনপির যুগ্ম-সম্পাদক আব্দুল কাদির বেপারী, সদর উপজেলা যুবদলের আহবায়ক আখতার হোসেন সাগর, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সোলেমান ঢালী, লক্ষিপুর মডেল ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক নুরু ভূইয়া, সাংগঠনিক সম্পাদক গফুর বেপারী, ইউনিয়ন যুবদলের সভাপতি শহীদ বেপারী, সাধারণ সম্পাদক দাদন খান, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম নুরু, জেলা ছাত্রদলের সভাপতি ইমান হোসেন গাজী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটোয়ারীসহ সভাপতি কাকন, যুগ্ম-সম্পাদক মনির হোসেন মুন্না, সোহেল রানা, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি লুৎফুর রহমান সজীব, ইউনিয়ন মহিলা দলের সভানেত্রী সাহিদা মেম্বার প্রমুখ।

এদিকে হাইমচরে বিভিন্ন এলাকায় গণসংযোগ ও উঠান বৈঠকে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা বিএনপির সভাপতি আমিন উল্ল্যাহ বেপারী, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শফিক, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মাস্টার, হাইমচর উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক প্রফেসর হারুনুর রশীদ, হাইমচর উপজেলা যুবদলের সভাপতি আজিজুল হক বাবুল, সাধারণ সম্পাদক জহির মাঝি, সাংগঠনিক সম্পাদক আঃ মান্নান আখন্দ, উপজেলা ছাত্রদল সভাপতি মোঃ সোলেমান মিয়া, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ আখন্দ, হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি বোরহান উদ্দিন ভুট্টো, সাধারণ সম্পাদক মোঃ জহির মিয়াজীসহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি, সম্পাদক, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

গণসংযোগকালে শত শত মানুষের ঢল নামে। নেতাকর্মীরা এসময় ফুলের মালা পরিয়ে শেখ ফরিদ আহমেদ মানিককে বরণ করে নেন।


আরো সংবাদ



premium cement