২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চরফ্যাশনে বিএনপি প্রার্থীর বাড়িতে আ’লীগের হামলা-ভাংচুর

-

ভোলা-৪ আসনের বিএনপি প্রার্থী ও সাবেক এমপি নাজিম উদ্দিন আলমের বাড়িতে আওয়ামী লীগ কর্মীরা হামলা ও ভাংচুর চালিয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। ঘটনার পর থেকে চরফ্যাশনজুড়ে পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি থমথমে অবস্থা বিরাজ করছে।

এদিকে নির্বাচনের পরিবেশ ফিরিয়ে আনতে স্থায়ী ভাবে সেনা মোতায়েনের দাবি করেন নাজিম উদ্দিন আলম। তিনি জানান, গত রাতে ভোলার চরফ্যাশন উপজেলার আদর্শপাড়া এলাকায় অবস্থিত তার নিজস্ব বাসভবনে এ হামলার ঘটনা ঘটে। সোমবার প্রতীক বরাদ্দের চিঠি নেয়ার জন্য গত রাতে তিনি ভোলা সদরে অবস্থান করলেও বিনা কারণে যুবলীগ ও ছাত্রলীগ কর্মীরা তার বাসায় অতর্কিত হামলা চালায়। এসময় বাড়ির বাইরে ও ভিতরে ব্যাপক তান্ডব চালায়। তছনছ করে দেয়া হয় পুরো বাসার আসবাবপত্রসহ সবকিছু।

তাৎক্ষণিক বিষয়টি জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক মো: মাসুদ আলম ছিদ্দিক ও পুলিশ সুপারকে অবহিত করেন আলম।

তিনি আরো অভিযোগ করে বলেন, তার নেতা-কর্মীদের জোরপূর্বক আওয়ামী লীগে যোগদান করানো হচ্ছে। যোগদানে অস্বীকৃতী জানালে হামলা ও মারধর করা হচ্ছে। এ অবস্থায় নির্বাচনী লেভেল প্লেইং ফিল্ড আশা করা যায় না। তাই নির্বাচনকালীন সময়ের জন্য সেনা মোতায়েনের দাবি করেন তিনি।

এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে বলে জানান চরফ্যাশন থানার ওসি মো: এনামুল হক।

অপরদিকে চরফ্যাশন পৌর আওয়ামী লীগ সভাপতি পৌর মেয়র বাদল কৃঞ্চ দেবনাথ বলেন, বিএনপির অভ্যন্তরীণ কোন্দলে হামলার ঘটনা ঘটেছে। আওয়ামী লীগ হামলা করেনি।


আরো সংবাদ



premium cement