১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভোলা-১ আসনে বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন গোলাম নবী আলমগীর

গোলাম নবী আলমগীর - সংগৃহীত ছবি

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ভোলা সদর আসনে জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীরকেই চূড়ান্ত মনোনয়ন দিয়েছে দলটি। শনিবার রাতে তার হাতে এই সংক্রান্ত চিঠি তুলে দেয়া হয়। এর ফলে ঝিমিয়ে পড়া আর হতাশা কাঠিয়ে উজ্জীবিত হয়ে উঠেছে ভোলা বিএনপির নেতাকর্মীরা।

এ ঘটনাটি নিয়ে গত কয়েকদিন ধরে ভোলায় টক অব দ্যা টাউন ছিল। সকল স্থানে আলোচার কেন্দ্রবিন্দু ছিলো এটি। সকলেরই জানার বিষয় ছিলো আসলেকে পাচ্ছেন ভোলা সদরে ধানের শীষের প্রতীক। শেষ পর্যন্ত গোলাম নবী আলমগীর মনোনয়ন পাওয়ায় স্বস্তি ভোলা বিএনপি নেতাকর্মীদের মাঝে।

এদিকে ধান যাতে ধানের মালিকের হাতে তুলে দেয়া হয়, তার জন্য কয়েকদিন ধরেই ধান বহনকারীরা জোট প্রার্থীর বিরুদ্ধে নানান ধরনের গ্লোগানে স্লোগানে মুখরিত করে রাখে ভোলা শহর। বিশাল মিছিল করে তারা জানান দেন, ধান তাদের আর তাদেরকেই দিতে হবে। তাদের সাথে যোগ দিয়েছে হাজারো নেতাকর্মী আর সমর্থকরা। তবে সাধারন ভোটার ও বিএনপির নেতাকর্মীদের প্রত্যাশা যে যাই বলুক নির্বাচনে গোলাম নবী আলমগীর প্রতিদ্বন্দ্বীতা করে নিন্দুকের জবাব দিবেন এমনটাই আশা।

এসব বিষয় ধানের কান্ডারী ভোলা জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর বলেন, বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে চুড়ান্ত মনোনয়নের চিঠি তার হাতে তুলে দেয়া হয়েছে। দীর্যদিন ধরে দলীয় নেতাকর্মীদের চাহিদা অনুযায়ী প্রার্থী দেয়ায় নেতাকর্মীরা এখন উজ্জীবিত। জীবনের শেষ সময় পর্যন্ত এলাকার মানুষের সেবা করবেন এমনটাই আশা তার।


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল