১৭ জুন ২০১৯

ভোলা-১ আসনে বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন গোলাম নবী আলমগীর

গোলাম নবী আলমগীর - সংগৃহীত ছবি

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ভোলা সদর আসনে জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীরকেই চূড়ান্ত মনোনয়ন দিয়েছে দলটি। শনিবার রাতে তার হাতে এই সংক্রান্ত চিঠি তুলে দেয়া হয়। এর ফলে ঝিমিয়ে পড়া আর হতাশা কাঠিয়ে উজ্জীবিত হয়ে উঠেছে ভোলা বিএনপির নেতাকর্মীরা।

এ ঘটনাটি নিয়ে গত কয়েকদিন ধরে ভোলায় টক অব দ্যা টাউন ছিল। সকল স্থানে আলোচার কেন্দ্রবিন্দু ছিলো এটি। সকলেরই জানার বিষয় ছিলো আসলেকে পাচ্ছেন ভোলা সদরে ধানের শীষের প্রতীক। শেষ পর্যন্ত গোলাম নবী আলমগীর মনোনয়ন পাওয়ায় স্বস্তি ভোলা বিএনপি নেতাকর্মীদের মাঝে।

এদিকে ধান যাতে ধানের মালিকের হাতে তুলে দেয়া হয়, তার জন্য কয়েকদিন ধরেই ধান বহনকারীরা জোট প্রার্থীর বিরুদ্ধে নানান ধরনের গ্লোগানে স্লোগানে মুখরিত করে রাখে ভোলা শহর। বিশাল মিছিল করে তারা জানান দেন, ধান তাদের আর তাদেরকেই দিতে হবে। তাদের সাথে যোগ দিয়েছে হাজারো নেতাকর্মী আর সমর্থকরা। তবে সাধারন ভোটার ও বিএনপির নেতাকর্মীদের প্রত্যাশা যে যাই বলুক নির্বাচনে গোলাম নবী আলমগীর প্রতিদ্বন্দ্বীতা করে নিন্দুকের জবাব দিবেন এমনটাই আশা।

এসব বিষয় ধানের কান্ডারী ভোলা জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর বলেন, বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে চুড়ান্ত মনোনয়নের চিঠি তার হাতে তুলে দেয়া হয়েছে। দীর্যদিন ধরে দলীয় নেতাকর্মীদের চাহিদা অনুযায়ী প্রার্থী দেয়ায় নেতাকর্মীরা এখন উজ্জীবিত। জীবনের শেষ সময় পর্যন্ত এলাকার মানুষের সেবা করবেন এমনটাই আশা তার।


আরো সংবাদ