২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

তুচ্ছ কারণে গোলাম মাওলা রনির মনোনয়ন বাতিল

গোলাম মাওলা রনি। - ছবি: সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ আসনে বিএনপির প্রার্থী, সাবেক এমপি গোলাম মাওলা রনির মনোনয়নপত্র বাতিল করেছেন রিটানিং কর্মকর্তা। নির্বাচন কমিশনে দাখিলকৃত হলফনামায় স্বাক্ষরের জায়গায় তার স্বাক্ষর না থাকায় মনোনয়ন বাতিল করা হয়েছে বলে জানা গেছে। যদিও নির্বাচন কমিশন এক আদেশের মাধ্যমে ছোট-খাটো ভুলের জন্য মনোনয়নপত্র বাতিল না করতে রিটানিং কর্মকর্তাদের নির্দেশ দিয়েছিলেন।

পটুয়াখালী-৩ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী এস এম শাহজাদা সাজু প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার ভাগিনা। সিইসির ভাগিনা নৌকা প্রতীকে নির্বাচন করছেন।

নবম জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ আসন থেকে আওয়ামী লীগের হয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন গোলাম মাওলা রনি। দশম সংসদে তিনি দলীয় মনোনয়ন বঞ্চিত হন। তখন তার আসন থেকে সাবেক প্রতিমন্ত্রী আ খ ম জাহাঙ্গীর হোসাইন এমপি নির্বাচিত হন।

একাদশ নির্বাচনে তিনি আওয়ামীলীগের মনোনয়ন না পেয়ে বিএনপিতে যোগ দেন। পরে বিএনপির মনোনয়ন পান।


আরো সংবাদ



premium cement
আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

সকল