২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

যুবদলের গাড়ী বহরে যুবলীগের হামলা

যুবদলের গাড়ী বহরে যুবলীগের হামলা  - নয়া দিগন্ত

ভোলার লালমোহনে যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের গাড়ীবহরে হামলা চালিয়েছে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এ হামলায় যুবদল ও ছাত্রদলের ১৫ জন নেতাকর্মী আহত হয়েছে। ভাংচুর করা হয়েছে দুটি মাইক্রোবাস।

আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার ডাওরী বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে লালমোহন থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন জানান, বৃহস্পতিবার সকালে কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম নয়নের সাথে দেখা করতে ভোলা জেলা যুবদল ও ছাত্রদল নেতাকর্মীরা চরফ্যাশনের উদ্দেশ্যে রওনা দেয়। নেতাকর্মীরা লালমোহন উপজেলার ডাওরী বাজার এলাকায় আসলে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের গাড়ি বহরে বাধা দেয়।

এসময় যুবলীগ ও ছাত্রলীগের অর্ধশতাধিক নেতাকর্মী যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের উপর এলোপাথারী হামলা চালায়। হামলায় যুবদল, ছাত্রদলের ১৫জন গুরুতর নেতাকর্মী আহত হয়েছে।

আহতরা হলেন, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সম্পাদক আবদুল কাদের সেলিম, সহ-সভাপতি ফেরদৌস আহমেদ, যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, যুবদল নেতা নকীব, জিয়াউর রহমান পলাশ, মাসুম, সুফিয়ান, সুজন, জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম, ছাত্রদল নেতা বাপ্পী, আমির হোসেন, সোহরাব, আবদুর রহমান। হামলাকারীরা এসময় দুটি মাইক্রোবাস ভাঙচুর করে। খবর পেয়ে লালমোহন থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লালমোহন পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল জানান, এটি বিএনপির ভেতরগত বিচ্ছিন্ন ঘটনা। এ ঘটনার সাথে আওয়ামী লীগের নেতাকর্মীদের কোন সম্পর্ক নেই।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল কবির জানান, এ ঘটনায় এখন পর্যন্ত তাদের কাছে কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল