১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সিইসির ভাগ্নে এসএম শাহজাদার মনোনয়ন পত্র দাখিল

সিইসির ভাগ্নে এসএম শাহজাদার মনোনয়ন পত্র দাখিল - নয়া দিগন্ত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩(গলাচিপা-দশমিনা) আসনের আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী এসএম শাহজাদা সাজুর আগমনে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে মঙ্গলবার গলাচিপায় নাগরিক সংবর্ধনা দেয়া হয়। গলাচিপায় আগমনের খবর পেয়ে ফেরিঘাট থেকে পৌর মঞ্চ পর্যন্ত হাজার হাজার আপামর জনতার ঢল দেখা গেছে। পৌর মঞ্চে পৌঁছানোর পর এসএম শাহজাদাকে কাছে পেয়ে অনেকে আনন্দে আবেগ আপ্লুত হয়ে পড়ে।

নাগরিক সংবর্ধনায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দের সভাপতিত্বে বক্তব্য রাখেন কৃষকলীগ কেন্দ্রীয় নেতা ইকবাল জোমাদ্দার, জেলা আওয়ামী লীগ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন অর রশিদ, সহ সভাপতি কাশিনাথ দত্ত, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটু, গলাচিপা উপজেলা চেয়ারম্যান সামসুজ্জামান, লিকন, গলাচিপা পৌর মেয়র আহসানুল হক তুহিন, আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ জুয়েল, দশমিনা সদর ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল মাহমুদ লিটন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও আ’লীগ নেতা কালাম মোঃ ইছা, শাহীন শাহ, পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূঁইয়া প্রমুখ। এছাড়া আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে দলের মনোনীত প্রার্থী এস এম শাহজাদা বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে দারিদ্র মুক্ত করে দেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করেছেন। দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী ৩০ ডিসেম্বর সর্বস্তরের জনগন নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

সংবর্ধনা অনুষ্ঠানের পর স্থানীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে বেলা ৩টায় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং কর্মকর্তা শাহ মু: রাফিকুল ইসলামের কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করেন ।


আরো সংবাদ



premium cement