২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

পটুয়াখালী-৪ আসনে আ’লীগের মনোনয়ন পেলেন মহিব

পটুয়াখালী-৪ আসনে আ’লীগের মনোনয়ন পেলেন মহিব -

পটুয়াখালী-৪ (রাঙ্গাবালী-কলাপাড়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ, যুবলীগ নেতা অধ্যাপক মোহিব্বুর রহমান মহিব। রোববার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ের দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে আনুষ্ঠানিক ভাবে তাকে মনোনয়নের চিঠি দেওয়ায় হয়। মহিব্বুর রহমানকে মনোনয়ন দেওয়ায় রোববার সকালে তাৎক্ষনিকভাবে রাঙ্গাবালী উপজেলা সদরে তার কর্মী ও সমার্থকরা আনন্দ মিছিল করেন। এসময় রং ছিটিয়ে আনন্দ উৎসব করেন নেতাকর্মীরা।

দলের প্রবীণ এ নেতাকে নৌকার প্রার্থী মনোনীত করায় রাঙ্গাবালী, কলাপাড়া উপজেলা ও মহিপুর থানা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীদের মাঝে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। স্থানীয় আওয়ামীলীগের নেতা-কর্মীরা জানান, দীর্ঘ প্রতিক্ষার পরে দলের ত্যাগী ও ক্লিন ইমেজের প্রার্থী পাওয়ায় এবার নৌকার জয়ের ব্যাপারে তারা আশাবাদী।

রাঙ্গাবালী সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন আবু বলেন, ‘রাঙ্গাবালী উপজেলার মানুষের স্বপ্ন ছিল একজন ভালো মানুষ আওয়ামী লীগের মনোনয়ন পাবে, তাই হয়েছে। পটুয়াখালী-৪ আসনে জনমুখি নেতাকে নৌকার মনোনয়ন দেয়ায় এবার নৌকার জয় সম্ভব হবে।

রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগ নেতা ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খাঁন বলেন, দীর্ঘ প্রতিক্ষার পরে দলের একজন ত্যাগী নেতাকে আওয়ামী লীগের প্রার্থী মনোনীত করায়, জননেত্রী শেখ হাসিনার প্রতি আমরা কৃতজ্ঞ। পায়রা সমুদ্র বন্দর, সাবমেরিন ক্যাবল, একাধিক তাপ বিদ্যুৎ কেন্দ্র সহ পটুয়াখালী-৪ আসনে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন পরিকল্পনাকে সফল ভাবে বাস্তবায়নের জন্য একজন সৎ, শিক্ষিত, যোগ্য ও জনমুখি নেতার প্রয়োজন ছিল। আমরা তাই পেয়েছি। এবার নৌকার জয় নিশ্চিত করতে পারবো, ইনশাল্লাহ।


আরো সংবাদ



premium cement
ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার

সকল