২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পিরোজপুরে জামায়াত নেতাদের বাসায় তল্লাশী : ‘এলাকা ছাড়ো’

-

পিরোজপুরের নেছারাবাদ(স্বরূপকাঠী) উপজেলা জামায়াতের আমীর মোঃ আবুল কালাম আজাদ ও নায়েবে আমীর মাওলানা আব্দুর রশীদের বাসায় পুলিশ শুক্রবার রাতে তল্লাশী চালিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা আমীর আবুল কালাম আজাদ বলেন, থানা পুলিশের একটি দল শুক্রবার রাতে আমার অলংকারকাঠীর বাসায় তল্লাশী করতে যায়। এসময় আমি বাসায় ছিলাম না। তিনি বলেন, পুলিশ আমার বাসা থেকে ভোটার তালিকা, তাফসীরুল কুরআনসহ ইসলামি বই-পুস্তক নিয়ে গেছে। এ সময় তারা আমাকে এলাকা ছাড়ার হুমকিও দিয়েছে। তিনি জানা, এ সময় তার স্ত্রী ও এক চাচী বাসায় ছিলেন।

একই রাতে পুলিশ উপজেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা আব্দুর রশীদের জগন্নাতকাঠীর বাসায় তল্লাশী চালিয়ে নেছারাবাদ উপজেলার হালনাগাদকৃত এক সেট ভোটার তালিকা, নির্বাচন পরিচালনার জন্য ভোটকেন্দ্র কমিটির তালিকা ও তাফসীরুল কোরআনসহ কিছু ইসলামী বই-পুস্তক নিয়েগেছে পুলিশ।  মাওলানা আব্দুর রশীদ অভিযোগ করেন, পুলিশ তাকেও এলাকা ছাড়তে বলে হুমকি দিয়ে গেছেন। যদিও এই দুই নেতার বিরুদ্ধে থানায় কোন মামলা নেই বলে জানা গেছে।

জামায়াত নেতাদের উল্লেখিত অভিযোগ সম্পর্কে নেছারাবাদ থানার ওসি কেএম তারিকুল ইসলামের কাছে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি ওই অভিযোগ অস্বীকার করে বলেন, জামায়াত তো নিষিদ্ধ দল। ওসি নয়া দিগন্তের জেলা প্রতিনিধির কাছে জানতে চান আপনিও কি জামায়াত করেন? এছাড়া তিনি দৈনিক নয়া দিগন্ত সম্পর্কে বিরুপ মন্তব্য করেন।

এ সময় ওসির নাম জানতে চাইলে তিনি পুলিশ অফিস থেকে নাম জেনে নেওয়ার পরামর্শ দিয়ে বলেন ‘আমি ওসি বলছি’। পাল্টা তিনি নয়া দিগন্তের প্রতিনিধির নাম জানতে চান।


আরো সংবাদ



premium cement