২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সমাপনী পরীক্ষায় প্রক্সি, তদন্তে সত্যতার প্রমাণ মিলেছে

প্রতীকী ছবি -

বরগুনার পাথরঘাটায় চলমান প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় ৬ষ্ঠ শ্রেণির ৯জন শিক্ষার্থী দেয়ার সত্যতা পেয়েছে তদন্ত কমিটি। রোববার প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় কেকে আজিজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ৯ শিক্ষার্থীর দ্বারা আজিজাবাদ স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা থেকে রেজিস্ট্রেশন করিয়ে দৈনিক ১শ টাকা ও নাস্তার লোভ দেখিয়ে পরীক্ষা দেওয়ান সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষকরা।

পরীক্ষার প্রথম দিনেই দৈনিক নয়াদিগন্ত পত্রিকার অনলাইন ভার্সনে ‘এবার প্রাথমিক সমাপনী পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে ধরা’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এমন সংবাদের ভিত্তিতে উপজেলা প্রশাসন সংশ্লিষ্টদের জিজ্ঞাসোবাদ করে প্রাথমিকভাবে এর সত্যতা মেলে।

নয়া দিগন্ত অনলাইনের খবর সবার আগে ফেসবুকে পেতে নিচের লিংকে ক্লিক করুন। আর লাইক, কমেন্ট ও শেয়ার দিয়ে আমাদের সাথেই থাকুন।

https://www.facebook.com/nayadigantadmcl

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবীর একাডেমিক সুপারভাইজার মনিরুল ইসলামকে তদন্ত করার নিদের্শ দেন। পরে ওই তদন্তে ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের দ্বারা সমাপনী পরীক্ষা দেওয়াচ্ছেন এমন সত্যতা পায়।

এব্যাপারে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির বলেন, ওই ৯জন শিক্ষার্থীর পরীক্ষা বন্ধ করে দেয়া হয়েছে এবং জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement

সকল