২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ব্লাড ক্যান্সারে আক্রান্ত জান্নাতি বাঁচতে চায়

জান্নাতী আক্তার - নয়া দিগন্ত

ব্লাড ক্যান্সারে আক্রান্ত দিনমজুর মো. রহিম মোল্লার অষ্টম শ্রেণিতের পড়ুয়া ১৪ বছরের মেয়ে জান্নাতী আক্তার স্বাভাবিকভাবে বাঁচতে চায়। বরগুনা জেলার পাথরঘাটার জান্নাতির বাবা-মা স্বপ্ন দেখছেন তার মেয়ে সুস্থ হয়ে অন্যদের মতো হাসি-খুশি জীবন কাটাবে। এজন্য তার চিকিৎসা প্রয়োজন। চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়ানোর আকুতি জানিয়েন এই অসহায় পরিবারটি।

পারিবারিক সূত্রে জানা গেছে, জান্নাতির বাবা মো. রহিম মোল্লা পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের ছোটটেংরা গ্রামের বাসিন্দা। তিনি দিনমজুরের কাজ করেন। জান্নাতির রোগটি দুই মাস আগে শনাক্ত হয়েছে। কিন্তু তার দরিদ্র বাবা আব্দুর রহিম মোল্লার পক্ষে চিকিৎসার ব্যয়ভার বহন করা সম্ভব নয়। পরিবারের সদস্যরা ধারদেনা করে মেয়েকে বাঁচাতে দিনের পর দিন আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

জান্নাতির মা হেনা বেগম বলেন, গত দুই মাস আগে জান্নাতি অসুস্থ হয়ে পরে। তার পরেই আমরা ঢাকায় নিয়ে পরীক্ষা-নিরীক্ষা শেষে তার ব্লাড ক্যান্সারে সম্পর্কে জেনেছি। ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎক মো. জাকারিয়ার তত্ত্বাবধানে তার চিকিৎসা করানো হয়।

ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎক মো. জাকারিয়া মুঠোফোনে জানান, ক্যামোথেরাপি দিলে সে সুস্থ থাকবে। এখন তার চিকিৎসা চালিয়ে নিতে মাত্র দুই থেকে পাঁচ লাখ টাকার প্রয়োজন।

কিন্তু পরিবারের পক্ষে এ চিকিৎসাভার বহন করা সম্ভব নয়। এখন জান্নাতির পরিবার সকলের আর্থিক সহযোগিতার দিকে তাকিয়ে আছে। তাকিয়ে আছে জান্নাতির নিষ্পাপ চোখ।

সহযোগিতা পাঠানোর ঠিকানা- মো. রহিম মোল্লা, গ্রাম: ছোটটেংরা, ৯ নম্বর ওয়ার্ড, ইউনিয়ন: চরদুয়ানী, থানা: পাথরঘাটা, জেলা: বরগুনা। মোবাইল নম্বর: ০১৭৬৮৯৫৫৪৬২ (জান্নাতির মা)।


আরো সংবাদ



premium cement