২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পরকীয়ায় স্বামী হত্যা : স্ত্রীর যাবজ্জীবন, প্রেমিকের মৃত্যুদণ্ড

পরকীয়ায় স্বামী হত্যা : স্ত্রীর যাবজ্জীবন, প্রেমিকের মৃত্যুদণ্ড - ছবি : সংগৃহীত

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় পরকীয়া প্রেমের কারণে এক ব্যক্তিকে হত্যা করার অভিযোগ প্রমাণিত হওয়ায় তার স্ত্রীকে যাবজ্জীবন এবং স্ত্রীর প্রেমিককে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে আদালত। রোববার সকালে ঝালকাঠি জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক আসামিদের উপস্থিতিতে রায় ঘোষণা করেন।

দণ্ডিতরা হলেন, জেলার কাঁঠালিয়া উপজেলার পশ্চিম শৌলজালিয়া গ্রামের গৃহবধূ পারুল বেগম ( ২৬) এবং তার প্রেমিক একই উপজেলার পূর্ব কৈখালি গ্রামের নূর মোহাম্মদ হাওলাদারের ছেলে খোকন হাওলাদার (৩৫)।

আদালত সূত্রে জানাগেছে, পরকীয়া প্রেমে বাধা হওয়ায় ২০১৪ সালের ৬ ফেব্রুয়ারি রাতে পশ্চিম শৌলজালিয়া গ্রামের পরলোকগত আমজাদ আলী হাওলাদারের ছেলে দিন মজুর নাসিরউদ্দিন ওরফে নসা হাওলাদারকে (৩৪) তার স্ত্রী পারুলের সহযোগিতায় প্রেমিক খোকন কুপিয়ে হত্যা করে।

দণ্ডিত খোকন নাসিরউদ্দিনের বন্ধু ছিলেন। ওই বাড়িতে যাতায়াতের ফলে খোকনের সাথে বন্ধুর স্ত্রী পারুলের পরকীয়া প্রেমের সম্পর্ক হয়। খুনের কিছু দিন আগে বিয়ষটি জানতে পারেন স্বামী নাসিরউদ্দিন। এ নিয়ে ঝগড়া-বিবাদও হয়। খুনের ১২ বছর আগে পারুলের সাথে নাসিরউদ্দিনের বিয়ে হয়েছিল। তাদের ঘরে তিন সন্তান রয়েছে।

এদিকে খুনের ঘটনায় নিহতের ভাই সোহরাব হাওলাদার পর দিন ভাবি পারুল ও তার প্রেমিক খোকনকে আসামি করে কাঁঠালিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

কাঁঠালিয়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস সালাম ২০১৪ সালের ৩০ এপ্রিল অভিযুক্তদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত ১৭ জনের স্বাক্ষ্যগ্রহণ শেষে রায় ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল