২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পিরোজপুরে বিএনপি-জামায়াতের ৫২ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ৩

-

পিরোজপুর সদর থানায় মোঃ মিরণ শেখ নামের এক আওয়ামীলীগ নেতা বাদি হয়ে বিএনপি-জামায়াতের ৫২ নেতা কর্মীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করে ওসি এসএম জিয়াউল হক জানান এ মামলায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন পিরোজপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ মেজবাহ উদ্দিন মিশু, জেলা ছাত্রদল নেতা মোঃ আলী আহমেদ তুষার ও শেখ মেহেদি হাসান। মামলার বাদি মোঃ মিরন শেখ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি। তিনি বুধবার রাতে ১৭ জনের নাম উল্লেখ ও ৩৫ জনকে অজ্ঞাত দেখিয়ে আওয়ামী লীগ অফিসে অগ্নিসংযোগের অভিযোগে মামলা করেন।

জানাগেছে, গত বুধবার রাতে কেবা-কারা পৌরসভার আলামকাঠীতে পিরোজপুর-নাজিরপুর সড়কের পাশে অবস্থিত ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ে অগ্নি সংযোগ করে পুড়িয়ে ফেলে। এ ঘটনায় বিরোধী দলীয় নেতা কর্মীদের নামে-বেনামে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে আওয়ামীলীগ কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটানার নিন্দা জানিয়ে বিএনপির নির্বাহী কমিটির সদস্য পিরোজপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বলেন বিএনপি বা ২০ দলীয় নেতা কর্মীরা আওয়ামী লীগ কার্যালয়ে অগ্নি সংযোগের মতো ন্যাক্কারজনক কাজে জড়িত নয়। আর কোন সময় জড়িতও ছিলেন না আর আগামী দিনগুলোতেও থাকবেননা।

তিনি বলেন, আমার ধারণা এহেন দুঃখ জনক ঘটনা আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরেও হতে পারে আর বিএনপি ও তাদের শরীক দলের নেতা কর্মীদের মামলায় জড়াতে মতলববাজ দুর্বৃত্তরাও ঘটাতে পারে।


আরো সংবাদ



premium cement
বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ ইসরাইলের সামরিক ঘাঁটিতে হামলা হিজবুল্লাহর যুক্তরাষ্ট্রে বিদেশী : ১ মেক্সিকো, ২ ভারত

সকল