১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

তফসিলের আগে সংসদ ভেঙ্গে দেয়াই সঙ্কট নিরসনের পথ : মুফতি ফয়জুল করীম

সম্মেলনের মঞ্চে মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম সহ অন্যান্য অতিথিবৃন্দ -

তফসিল ঘোষণার আগে সংসদ ভেঙ্গে দেয়াকেই চলমান সংকট নিরসনের একমাত্র পথ হিসেবে আখ্যায়িত করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম ।

বরিশালে এক সম্মেলনে তিনি বলেন বর্তমানে সরকারি ও বিরোধীদলের নেতৃবৃন্দ একে অপরের বিরুদ্ধে বিষোদগারে ব্যস্ত। যার প্রকৃত কারণ হল, দেশের গণমানুষের দাবী নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের দাবী মেনে না নেয়া। আমরা মনে করি, আইওয়াশমূলক সংলাপ দিয়ে জনগণের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটবে না, দেশের বৃহৎ জনগোষ্ঠীর দাবী হিসেবে তফসিল ঘোষণার আগেই সংসদ ভেঙ্গে দিয়ে নির্বাচনকালীন সরকার গঠন করতে হবে।

মঙ্গলবার বিকেলে ইসলামী যুব আন্দোলন বরিশাল মহানগর আয়োজিত যুব সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সংগঠনের নগর আহবায়ক মাওলানা নাসির উদ্দিন নাইসের সভাপতিত্বে ও সদস্য সচিব আব্বাস বিন কালামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ও চরমোনাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফতি সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, মহানগর প্রধান উপদেষ্টা মাওলানা সৈয়দ নাছির আহমাদ কাওছার, গত সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী প্রিন্সিপ্যাল হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুব, বিশিষ্ট তাফসীরকারক নওমুসলিম ডাঃ সিরাজুল ইসলাম সিরাজী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইসলামী যুব আন্দোলন এদেশের ঘুনেধরা যুব সমাজকে আলোর পথে পরিচালিত করার জন্য কাজ করে যাচ্ছে। বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সেক্রেটারি মাওলানা জাকারিয়া হামিদী, জেলা সেক্রেটারি মাওলানা মুহাম্মাদ সিরাজুল ইসলাম, সোদী আরব কেন্দ্রীয় কমিটির জয়েন্ট সেক্রেটারি মাওলানা আবু আব্দুল্লাহ মাহমূদী, ইসলামী আইনজীবী ফোরাম মহানগর আহবায়ক অ্যাডভোকেট শেখ আব্দুল্লাহ নাসির, জাতীয় শিক্ষক ফোরাম মহানগর সাধারণ সম্পদক প্রিন্সিপ্যাল ওমর ফারুক, ইসলমী যুব আন্দোলন বরিশাল জেলা সহ-সভাপতি এইচ এম সানাউল্লাহ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সদস্য ও বরিশাল মহানগর সভাপতি কে.এম.শরীয়াতুল্লাহ প্রমূখ


আরো সংবাদ



premium cement