২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চেয়ারম্যানের বিরুদ্ধে নারী ইউপি সদস্যকে লাঞ্ছিত করার অভিযোগ

-

বরিশালের উজিরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এক নারী ইউপি সদস্যকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদে সাধারণ ও সংরক্ষিত আটজন ইউপি সদস্য উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযুক্ত ইউপি চেয়ারম্যানের বিচার চেয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি জেলার উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের।

বুধবার দুপুরে লিখিত অভিযোগপ্রাপ্তির সত্যতা স্বীকার করে উপজেলা নির্বাহী অফিসার মাসুমা আক্তার বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সংরক্ষিত ১নং ওয়ার্ডের ইউপি সদস্য শিল্পী আক্তারের লিখিত অভিযোগে জানা গেছে, অতিসম্প্রতি ইউনিয়ন পরিষদের সদস্যরা মাসিক সভায় পরিষদের আয়-ব্যয়ের হিসাব জানতে চান। এ সময় সংরক্ষিত সদস্য শিল্পী আক্তারও অন্যান্য সদস্যদের সাথে একমত প্রকাশ করেন। এতে ইউপি চেয়ারম্যান ইউসুফ হোসেন হাওলাদার তার (শিল্পী আক্তার) উপর চড়াও হয়। একপর্যায়ে চেয়ারম্যান মাসিক সভায় তাকে (শিল্পী) লাঞ্ছিত করেন। এ ঘটনার প্রতিবাদে ওই ইউনিয়ন পরিষদের ৮জন ইউপি সদস্য সভা বর্জন করে চেয়ারম্যানের বিচার দাবি করে মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান ইউসুফ হোসেন হাওলাদার বলেন, পরিকল্পিতভাবে আমাকে হয়রানীর উদ্দেশ্যে মিথ্যে অপপ্রচার করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে?

সকল