১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রীর পরকীয়ায় বাধা দেয়ায় প্রবাসীকে গাছে বেঁধে নির্যাতন

পরকীয়া
প্রতিকী ছবি - সংগৃহীত

স্ত্রীর পরকীয়ায় বাধা দেয়ায় প্রবাসী স্বামীকে গাছের সাথে বেঁধে অমানুষিক নির্যাতনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলা উত্তোলনের জন্য বিভিন্ন ধরনের হুমকি দিয়ে ব্যর্থ হয়ে অবশেষে পরকীয়া প্রেমিককে রক্ষার জন্য উল্টো প্রবাসী স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন স্ত্রী।

ঘটনাটি জেলার উজিরপুর উপজেলার সীমান্তবর্তী রত্মপুর গ্রামের।

শনিবার বিকালে ওই গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা সদস্য মরহুম জহিরুল ইসলাম হাওলাদারের প্রবাসী পুত্র আবুল কাশেম হাওলাদার বলেন, প্রবাসে থাকার সুবাদে তার স্ত্রী একই বাড়ির নুরুল ইসলাম হাওলাদারের বখাটে পুত্র শফিকুল ইসলামের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। প্রবাসে থেকে স্ত্রীর পরকীয়ার বিষয়টি তিনি বিশ^াস না করলেও অতিসম্প্রতি দেশে ফিরে পরকীয়ার বিষয়টি নিশ্চিত হন।

পরবর্তীতে তিনি স্ত্রীকে ফেরাতে নানা কৌশল করেও ব্যর্থ হন। এনিয়ে তাদের দাম্পত্য কলহ শুরু হয়।

এতে ক্ষিপ্ত হয়ে চলতি মাসের প্রথমার্থে তাকে (আবুল কাশেম) কৌশলে গাছের সাথে বেঁঁধে অমানুষিক নির্যাতন করে স্ত্রীর পরকীয়া প্রেমিক শফিকুল ইসলাম ও তার সহযোগিরা।

এ ঘটনায় গত ৮ অক্টোবর আগৈলঝাড়া থানায় শফিকুল ইসলামকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেন নির্যাতিত আবুল কাশেম।

তিনি আরো জানান, মামলা প্রত্যাহারের জন্য বিভিন্ন ধরনের হুমকি দিয়ে ব্যর্থ হয়ে শফিকুলকে রক্ষার জন্য তার স্ত্রী একটি মিথ্যে মামলা দিয়ে তাকে হয়রানী করছে।

ঘটনার সত্যতা স্বীকার করে রত্মপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার সরদারসহ একাধিক এলাকাবাসী জানান, বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে মীমাংসার জন্য একাধিকার চেষ্টা করেও তারা কোনো সমাধান করতে পারেননি।

এ বিষয়ে আবুল কাশেমের স্ত্রী ও তার পরকীয়া প্রেমিক শফিকুল ইসলামের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আরো পড়ুন :
উজিরপুরে একদিনের ব্যবধানে ২ ভাইয়ের মৃত্যু
উজিরপুর (বরিশাল) সংবাদদাতা
মাত্র একদিনের ব্যবধানে একই রোগে আক্রান্ত দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

ঘটনাটি বরিশালের উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়নের মুন্ডপাশা গ্রামের।

স্থানীয় বাসিন্দারা জানান, ওই গ্রামের মৃত রহমালী বেপারীর বড় পুত্র দুই সন্তানের জনক মিজানুর রহমান বেপারী (৩৫) হেপাটাইটিস-বি ভাইরাস রোগে আক্রান্ত হয়ে শনিবার দিবাগত রাত তিনটার দিকে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন।

এ ঘটনার মাত্র একদিন আগে শুক্রবার বিকেল তিনটার দিকে তার (মিজানুর) ছোট ভাই এক সন্তানের জনক মনির হোসেন বেপারী (৩০) একই রোগে আক্রান্ত হয়ে মারা যান।

একদিনের ব্যবধানে দুই ভাইয়ের এমন মৃত্যুর ঘটনায় ওই পরিবারসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আরো সংবাদ



premium cement