১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বরিশালে অপহরণের ১১ ঘণ্টা পর স্কুলছাত্রী উদ্ধার, আটক ৩

র‌্যাবের হাতে উদ্ধার হওয়া স্কুলছাত্রী ও আটক তিন অপহরণকারী - নয়া দিগন্ত

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় অপহরণের ১১ ঘণ্টা পর সপ্তম শ্রেণীর এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যকশন ব্যাটালিয়ন র‌্যাব-৮-এর সদস্যরা। পাশাপাশি অপহরণের সঙ্গে জড়িত তিন যুবককে আটক করা হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় র‌্যাব-৮ এর পাঠানো এক সংবাদবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, সোমবার বিকেল ৫টার দিকে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া এলাকার আব্দুস ছোবাহান কাজীর মেয়ে ও বোয়ালিয়া শহীদ আলতাফ শুকপুর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী জান্নাতী আক্তার তিন্নিকে (১৪) অপহরণ করা হয়।

প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার পথে অপহরণের শিকার হয় ভুক্তভোগী স্কুল ছাত্রীটি।

এদিকে দীর্ঘ সময় পেরিয়ে গেলেও তিন্নি বাড়ি না ফেরায় তার সন্ধানে নামে স্বজনরা। এরই মধ্যে রাত ৯টার দিকে তিন্নির পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে অজ্ঞাতনামা ব্যক্তিরা।

এ ঘটনার পর তিন্নির বাবা আব্দুস ছোবাহান কাজী রাতে র‌্যাব-৮ এর অধিনায়ককে অপহরণের ঘটনাটি জানালে ভিকটিমকে উদ্ধারে অভিযান শুরু করা হয়।

অভিযানের এক পর্যায়ে মঙ্গলবার সকাল ৬টায় দপদপিয়া ব্রিজ এলাকা থেকে অপহৃত জান্নাতী আক্তার তিন্নিকে উদ্ধার ও তিনজন অপহরণকারীকে আটক করে র‌্যাব।

আটককৃতরা হলেন বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দেওলী গ্রামের মৃত রুস্তম হাওলাদারের ছেলে মো. রানা হাওলাদার (২১), পটুয়াখালী জেলার সদর থানার বড়বিঘা এলাকার মৃত জাকিরের ছেলে মো. রাজু (২০) ও বরিশাল নগরের রুপাতলী এলাকার মো. আব্দুল বারেকের ছেলে মো. খলিল হাওলাদার (২৮)।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন অভিযানের নেতৃত্বে থাকা র‌্যাব-৮ বরিশাল সিপিএসসির ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পরিচালক মো. হাছান আলী।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল