২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পাথরঘাটায় ইলিশ শিকারের অপরাধে জরিমানা

-

ইলিশ প্রজনন মওসুমে নদীতে ইলিশ শিকারের অপরাধে বরগুনার পাথরঘাটা সংলগ্ন বিষখালী নদী থেকে ২৬ পিস ইলিশ ও ৩ হাজার মিটার জালসহ আব্দুল কাদির নামে এক জেলেকে আটক করেছে কোস্টগার্ড।

বুধবার সন্ধ্যার পর নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: হুমায়ূন কবির ১ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেন। এর আগে বুধবার বিকেলে ৩টার দিকে বিষখালী নদীর লালদিয়া থেকে তাকে আটক করা হয়।

আটক আব্দুল কাদির উপজেলার সদর ইউনিয়নের পদ্মা গ্রামের মৃত আব্দুস সোবাহান।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: হুমায়ূন কবির জানান, ইলিশগুলো এতিমখানায় বিতরণ করা হয়েছে এবং জালগুলো পুড়ে ফেলার নির্দেশ দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল