২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বরিশালে কর্মরত ‘নয়া দিগন্ত’ সংবাদদাতাদের মতবিনিময়

-

‘সত্যের সঙ্গে প্রতিদিন’ এই শ্লোগান নিয়ে ২০০৪ সালে পথচলা শুরু করে পাঠকপ্রিয় জাতীয় দৈনিক নয়া দিগন্ত। আগামি ২৫ অক্টোবর ১৫ তম বর্ষে পদার্পণ করছে পত্রিকাটি। এ উপলক্ষে বরিশাল জেলায় কর্মরত উপজেলা সংবাদদাতাদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বরিশাল সংস্কৃতিকেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন দৈনিক নয়া দিগন্তের বরিশাল ব্যুরো চিফ আযাদ আলাউদ্দীন।

উপস্থিত ছিলেন, আগৈলঝাড়া উপজেলা সংবাদদাতা এসএম শামীম, বানারীপাড়া উপজেলা সংবাদদাতা সাইদুল ইসলাম, গৌরনদী উপজেলা সংবাদদাতা এইচএম মাকসুদ আলী সুমন, মুলাদী উপজেলা সংবাদদাতা ভূঁইয়া কামাল, বাবুগঞ্জ উপজেলা সংবাদদাতা রফিকুল ইসলাম, উজিরপুর উপজেলা সংবাদদাতা জহির খান, বাকেরগঞ্জ উপজেলা সংবাদদাতা এইচ এম খলিল ও হিজলা উপজেলা সংবাদদাতা মনিরুল ইসলাম।

মতবিনিময় সভায় নয়া দিগন্তের উপজেলা সংবাদদাতাদের সংবাদ পরিবেশন কৌশল, ১৫তম বর্ষপূর্তি উদযাপন, বিজ্ঞাপন প্রেরণসহ বিভিন্ন বিষয়ে ধারণা দেন বরিশাল ব্যুরো চিফ আযাদ আলাউদ্দীন। এসময় তিনি উপজেলা সংবাদদাতাদের বিভিন্ন সমস্যা-সম্ভাবনার কথা শোনেন এবং তা পর্যায়ক্রমে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনার মাধ্যমে সমাধানের আশ্বাস দেন।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল