১৬ অক্টোবর ২০১৮

গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

-

ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার বাটাজোর বাইজখোলা নামক স্থানে দুপুরে একটি যাত্রীবাহী বাস ব্রেকফেল করে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে বাসটি দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই বাসের হেলপাড়সহ দুইজন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়। গুরুতর আহতদের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ বাসটি আটক করেছে।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আতিয়ার রহমান জানান, মাওয়া কেওড়াকান্দি থেকে থেকে ছেড়ে আসা বরিশাল গামী বিএমএফ পরিবহন (বরিশাল-ব-১১-০০৪০) দুপুর পৌনে ২টার দিকে বাটাজোর বাইচখোলা নামক স্থানে পৌছলে ব্রেক ফেল করে নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। এসময় একটি রিকসা ভ্যানকে চাপা দিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে স্বজোরে ধাক্কা খেয়ে বাসটি দুমরে মুচরে গিয়ে বিএমএফ পরিবহনের হেলপাড় মনির রাঢ়ী(৪২) ও যাত্রী সোহেল (২০) ঘটনাস্থলেই মারা যান।

নিহত মনিরে বাড়ি পাশ্ববর্তি উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়ননের মোড়াকাঠী গ্রামে ও সোহেলের বাড়ি বরিশাল কড়াপুর গ্রামে। দুর্ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হন। আহতদের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে গুরুতরভাবে আহত সুশান্ত সিকদার(৩০), খাদিজা বেগম(২২), তানভীর হোসেন (২০), সোহেল রানা (৩৮), হিরাতুন নেছা (৪৫), ব্বুল হাওলাদার(৫০) ও আব্দুল হাকিম(৪০)কে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোয় হয়েছে।

ওসি আরো জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ বাসটি আটক করেছে।


আরো সংবাদ