২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় আহত ২ মোটরসাইকেল আরোহীর একজনের মৃত্যু

-

বরগুনার পাথরঘাটায় মোটরাসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সাগর (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। এঘটনায় রাকিব (১৮) নামে আরো এক কিশোর আহত হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সড়ে ৯টার পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় সাগর মারা যায়। এর আগে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের ফকিরহাট থেকে কাটাখালী আসার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে এ ঘটনা ঘটে। আহত রাকিবকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নিহত সাগর কাটাখালী গ্রামের মো: কামাল হোসেনের ছেলে ও আহত রাকিব একই গ্রামের মো: আব্দুল জলিল মীরের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার সন্ধ্যার দিকে কাটাখালী বাজার থেকে মোটরসাইকেল নিয়ে ফকিরহাট বাজারে যায় সাগর ও রাকিব। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফকিরহাট থেকে কাটাখালী আসার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাইরে পড়ে গিয়ে সাগরের পা ভেঙ্গে যায় ও রাকিবের মাথায় আগাত পায়। স্থানীয়রা তাৎক্ষণিক তাদের উদ্ধার করে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে আজ মঙ্গলবার সকালে পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় সে মারা যায়।


আরো সংবাদ



premium cement
মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন

সকল