২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বরিশালে শিক্ষকদের বিক্ষোভ মিছিল

বরিশালে শিক্ষকদের বিক্ষোভ মিছিল। ছবি - নয়া দিগন্ত।

শিক্ষা ব্যবস্থা জাতীয় করণের দাবীতে ও বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটি বরিশাল বিভাগীয় শাখার আয়োজনে অবস্থান কর্মসূচি ও নগরীতে বিক্ষোভ মিছিল করেছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় বরিশাল প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন তারা।

শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটির বিভাগীয় আহবায়ক অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুলের সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে শিক্ষক নেতারা বলেন, আগামী জাতীয় নির্বাচনের পূর্বে বেসরকারি স্কুল-কলেজ ও মাদ্রাসার শিক্ষকদের দাবী পূরণ করা না হলে শিক্ষকরা নতুন করে সিদ্বান্ত নিতে বাধ্য হবে।

তারা বলেন, স্বাধীনতার ৪৭ বছরেও শিক্ষকদের দাবী কেউ পূরন করেনি। তাই অবিলম্বে শিক্ষা ব্যবস্থা জাতীয় করণ করতে হবে।

এসময় আরো বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় যুগ্ম আহবায়ক হানিফ হোসেন তালুকদার, রেজাউল করীম, অধ্যাপক জলিলুর রহমান, অধ্যাপক আমিনুর রহমান খোকন, অধ্যাপক সামসুল আলম ও বিভাগীয় যুগ্ম আহবায়ক মোজাম্মেল হক।

পরে শিক্ষকরা একটি বিক্ষোভ মিছিল বের করে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সদর রোড এসে শেষ হয়।


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল