২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পাথরঘাটায় নাগরিক ফোরামের উদ্যোগে সড়কে জেব্রাক্রোসিং

পাথরঘাটায় উপজেলা নাগরিক অধিকার ফোরামের উদ্যোগে জেব্রাক্রোসিং দেয়া হয়। - ছবি: নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটায় উপজেলা নাগরিক ফোরামের উদ্যোগে শহরের প্রধান সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠান সংলগ্ন সড়ক গুলোকে জেব্রাক্রোসিং দেয়া হয়েছে। রোববার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১২ টা থেকে শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত পাথরঘাটায় উপজেলা নাগরিক অধিকার ফোরামের উদ্যোগে ও সেচ্ছায় রক্তদান সংগঠন প্রত্যয়, আস্থা, স্বজন ব্লাড ফাউন্ডেশন, রক্তের সন্ধানে ও পাথরঘাটা নিউজ এর পক্ষ থেকে এ জেব্রা ক্রোসিং দেয়ার কাজ শুরু করেন।

পাথরঘাটায় উপজেলা নাগরিক অধিকার ফোরামের নেতা শফিকুল ইসলাম খোকন ও মেহেদী সিকদার স্কুল ও কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে প্রথমে পাথরঘাটা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও পাথরঘাটা প্রেসক্লাব সড়ক থেকে জেব্রাক্রোসিং দেয়ার কাজ শুরু করেন। পরে তারা পাথরঘাটা রাসেল স্কয়ার চত্তর ও সদর রোডে জেব্রা ক্রোসিং দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, সেচ্ছায় রক্তদান সংগঠন প্রত্যয়ের সভাপতি মেহেদী সিকদার, আস্থার সভাপতি শফিকুল ইসলাম খোকন, স্বজন ব্লাড ফাউন্ডেশন এর সভাপতি মো. রাসেল, সাধারন সম্পাদক উজ্জল, দৈনিক নয়াদিগন্তের বরগুনার পাথরঘাটা সংবাদদাতা ও পাথরঘাটা নিউজের বার্তা সম্পাদক এএসএম জসিম, কাজী রাকিব, পাথরঘাটা কলেজের ছাত্রী শারমিন, পাথরঘাটা কেএম মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র জাহিদ প্রমুখ।

এসময় শফিকুল ইসলাম খোকন ও মেহেদী সিকদার জানান, কিছু কিছু সচেতন মুলক কাজে নাগরিকের উদ্যোগ নেয়া উচিৎ। এর সুফল জনগনই ভোগ করবে। একমাত্র নাগরিক সচেতনতার মধ্য দিয়ে নিরাপদ সড়ক নিশ্চিৎ করা সম্ভব।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত

সকল