১৯ সেপ্টেম্বর ২০১৮

ঝালকাঠিতে যুবদল নেতাসহ আটক ১৭

-

ঝালকাঠিতে যুবদল ও সেচ্ছাসেবক দল নেতাসহ ১৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বিশেষ অভিযান চালিয়ে শনিবার রাতে তাদের আটক করা হয়।
পুলিশ জানায়, নাশকতার পায়তারার অভিযোগে ঝালকাঠি জেলা যুবদলের সাধারণ সম্পাদক রবিউল হোসেন তুহিন, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম লিটন, যুবদলনেতা জাহিদ হোসেন, ইয়াসিন আরাফাত মিঠুকে আটক করা হয়। এ ছাড়াও নলছিটি উপজেলা থেকে বিএনপির পাঁচ নেতাকর্মী, রাজাপুরে পাঁচজন এবং কাঁঠালিয়া থেকে উপজেলা যুবদল সভাপতি কিশোর মাহামুদসহ তিনজনকে আটক করে পুলিশ। আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে বলে জানান সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জ।


আরো সংবাদ

গৃহবধূকে ধর্ষণের পর ভিডিও ছড়িয়ে সাবেক ইউপি সদস্য গ্রেফতার সাংবাদিকতা পেশাকে দেশের বৃহত্তর স্বার্থে ব্যবহারে প্রধানমন্ত্রীর আহ্বান শ্রীমঙ্গলে সড়কে গাছ ফেলে ডাকাতি বিশাল অঙ্কের টাকা হাতিয়ে নিতেই ইভিএম প্রকল্প : রিজভী পাকিস্তানের চেয়ে ভারতকে কেন বেশি সুবিধা দিচ্ছে আইসিসি? কুলাউড়ায় নিখোঁজের ১০ ঘণ্টা পর যুবদল নেতার লাশ উদ্ধার মোহাম্মাদ আমিরকে ২৫টি প্রশ্ন ও উত্তর খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসা দাবিতে ঢাবি সাদাদলের মানববন্ধন সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বন্দরে সেফটি ট্যাংকি বিস্ফোরণে ২টি ভবনের ব্যাপক ক্ষতি : আহত ৪ লেবাননের জালে ৮ গোল বাংলাদেশের মেয়েদের

সকল