২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঝালকাঠিতে যুবদল নেতাসহ আটক ১৭

-

ঝালকাঠিতে যুবদল ও সেচ্ছাসেবক দল নেতাসহ ১৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বিশেষ অভিযান চালিয়ে শনিবার রাতে তাদের আটক করা হয়।
পুলিশ জানায়, নাশকতার পায়তারার অভিযোগে ঝালকাঠি জেলা যুবদলের সাধারণ সম্পাদক রবিউল হোসেন তুহিন, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম লিটন, যুবদলনেতা জাহিদ হোসেন, ইয়াসিন আরাফাত মিঠুকে আটক করা হয়। এ ছাড়াও নলছিটি উপজেলা থেকে বিএনপির পাঁচ নেতাকর্মী, রাজাপুরে পাঁচজন এবং কাঁঠালিয়া থেকে উপজেলা যুবদল সভাপতি কিশোর মাহামুদসহ তিনজনকে আটক করে পুলিশ। আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে বলে জানান সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জ।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল