১৮ নভেম্বর ২০১৮

ঝালকাঠিতে যুবদল নেতাসহ আটক ১৭

-

ঝালকাঠিতে যুবদল ও সেচ্ছাসেবক দল নেতাসহ ১৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বিশেষ অভিযান চালিয়ে শনিবার রাতে তাদের আটক করা হয়।
পুলিশ জানায়, নাশকতার পায়তারার অভিযোগে ঝালকাঠি জেলা যুবদলের সাধারণ সম্পাদক রবিউল হোসেন তুহিন, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম লিটন, যুবদলনেতা জাহিদ হোসেন, ইয়াসিন আরাফাত মিঠুকে আটক করা হয়। এ ছাড়াও নলছিটি উপজেলা থেকে বিএনপির পাঁচ নেতাকর্মী, রাজাপুরে পাঁচজন এবং কাঁঠালিয়া থেকে উপজেলা যুবদল সভাপতি কিশোর মাহামুদসহ তিনজনকে আটক করে পুলিশ। আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে বলে জানান সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জ।


আরো সংবাদ

নির্বাচনী প্রার্থীদের নদী রার অঙ্গীকার মঙ্গলকর : তথ্যমন্ত্রী ধর্মহীন রাজনৈতিক দলের সাথে জোট করে কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা সম্ভব নয় : সৈয়দ রেজাউল করীম লাঙ্গল প্রতীকে নির্বাচন করবে জাতীয় পার্টি : মহাসচিব রাষ্ট্রপতি হওয়ার স্বপ্নে বিভোর ড. কামাল : হানিফ নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরি হয়নি : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি বিচারিক ক্ষমতা ছাড়া সেনাবাহিনী মোতায়েনের সফলতা নিয়ে সংশয় মহাজোটে ভিড়ছে ভুঁইফোড় দল লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করবে নির্বাচন কমিশন : ওবায়দুল কাদের আ’লীগ-বিএনপি উভয় দলেই একাধিক প্রার্থী আওয়ামী লীগ-বিএনপিতে কোন্দল জামায়াত নীরবে চালাচ্ছে তৎপরতা বিভিন্ন স্থানে বিরোধী নেতাকর্মী গ্রেফতার অব্যাহত

সকল