১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঝালকাঠিতে যুবকের লাশ উদ্ধার

-

ঝালকাঠিতে মো. সুজন হাওলাদার (১৯) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার সকাল ১১ টায় গাবখান সেতুর নিচে একটি পরিত্যক্ত ঘরে আড়ার সঙ্গে ঝুঁলন্ত অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়। পরিত্যক্ত ঘরের মধ্যে লাশ পাওয়ায় যুবকের মৃত্যু রহস্যজনক বলে দাবি করেছে পুলিশ। লাশ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সুজন পৌরসভার কিফাইতনগর এলাকার আইয়ুব আলী হাওলাদারের ছেলে।
পুলিশ জানায়, শনিবার রাতে বাসা থেকে বের হয় সুজন। এর পর থেকে সে নিখোঁজ থাকে। পরিবারের লোকজন খোঁজাখুজির পরে রবিবার সকালে গাবখান সেতুর নিচে একটি পরিত্যক্ত ঘরে সুজনের ঝুঁলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
ঝালকাঠি থানার উপপরিদর্শক আশিকুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে। মৃত্যু রহস্যজনক হওয়ায় লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

 


আরো সংবাদ



premium cement
মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী

সকল