২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঝালকাঠিতে যুবকের লাশ উদ্ধার

-

ঝালকাঠিতে মো. সুজন হাওলাদার (১৯) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার সকাল ১১ টায় গাবখান সেতুর নিচে একটি পরিত্যক্ত ঘরে আড়ার সঙ্গে ঝুঁলন্ত অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়। পরিত্যক্ত ঘরের মধ্যে লাশ পাওয়ায় যুবকের মৃত্যু রহস্যজনক বলে দাবি করেছে পুলিশ। লাশ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সুজন পৌরসভার কিফাইতনগর এলাকার আইয়ুব আলী হাওলাদারের ছেলে।
পুলিশ জানায়, শনিবার রাতে বাসা থেকে বের হয় সুজন। এর পর থেকে সে নিখোঁজ থাকে। পরিবারের লোকজন খোঁজাখুজির পরে রবিবার সকালে গাবখান সেতুর নিচে একটি পরিত্যক্ত ঘরে সুজনের ঝুঁলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
ঝালকাঠি থানার উপপরিদর্শক আশিকুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে। মৃত্যু রহস্যজনক হওয়ায় লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

 


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী

সকল