২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ঝালকাঠিতে যুবকের লাশ উদ্ধার

-

ঝালকাঠিতে মো. সুজন হাওলাদার (১৯) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার সকাল ১১ টায় গাবখান সেতুর নিচে একটি পরিত্যক্ত ঘরে আড়ার সঙ্গে ঝুঁলন্ত অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়। পরিত্যক্ত ঘরের মধ্যে লাশ পাওয়ায় যুবকের মৃত্যু রহস্যজনক বলে দাবি করেছে পুলিশ। লাশ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সুজন পৌরসভার কিফাইতনগর এলাকার আইয়ুব আলী হাওলাদারের ছেলে।
পুলিশ জানায়, শনিবার রাতে বাসা থেকে বের হয় সুজন। এর পর থেকে সে নিখোঁজ থাকে। পরিবারের লোকজন খোঁজাখুজির পরে রবিবার সকালে গাবখান সেতুর নিচে একটি পরিত্যক্ত ঘরে সুজনের ঝুঁলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
ঝালকাঠি থানার উপপরিদর্শক আশিকুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে। মৃত্যু রহস্যজনক হওয়ায় লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

 


আরো সংবাদ



premium cement
তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই

সকল