২১ জুন ২০১৯

ভারত সবসময় বাংলাদেশের পাশে থাকবে : হর্ষবর্ধন শ্রিংলা

-

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা বলেছেন, বাংলাদেশ-ভারত সম্পর্ক চিরদিন অবিচ্ছেদ্য থাকবে। ভারত সবসময় বাংলাদেশের পাশেই থাকবে। এছাড়া বাংলাদেশের উন্নয়নেও ভারত সহযোগিতা করবে।
আজ রবিবার সকালে ঝালকাঠি ও পিরোজপুরের স্পিটবোর্ডে কুড়িয়ানা ও ভিমরুলীর ভাসমান পেয়ারার বাজার পরিদর্শন শেষে কুড়িয়ানা ইউনিয়নের কবিগুরু বরীন্দ্রনাথ ডিগ্রী কলেজ মিলনায়তনে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ভারতের প্রধানমন্ত্রী ইন্দ্রিরা গান্ধীর নেতৃত্বে বাংলাদেশে-ভারতের মাধ্যে সুসম্পর্কের বীজ বপণ করা হয়েছিলো। বর্তমানে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে তা আরও সুদৃঢ় হয়েছে।
এ সয়ম ভারতীয় হাই কমিশনের ফাস্ট সেক্রেটারী রাজেশ উকে এবং নবনীতা চক্রবর্তীও তার সঙ্গে ছিলেন। পিরোজপুর ও ঝালকাঠির জেলা প্রশাসনসহ স্থানীয় সুশিল সমাজের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
ভাসমান পেয়ারর বাজার ও পেয়ারার বাগান দেখে মুগ্ধ হন ভারতের হাইকমিশনার। তিনি মনোরম পরিবেশে গড়ে ওঠা ভাসমান বাজারকে দৃষ্টিনন্দন বলেও জানান।


আরো সংবাদ

মেয়াদোত্তীর্ণ ওষুধ নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ে গণমাধ্যমকর্মীদের সাথে বিতর্ক ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সাথে জাতীয় পার্টি নেতৃবৃন্দের বৈঠক খাদ্য সংরক্ষণে ১৭০টি খাদ্য গুদাম ও ২০০টি সাইলো নির্মাণ করা হচ্ছে আরব আমিরাত ও মালয়েশিয়ায় কর্মী প্রেরণ শিগগিরই : সংসদে প্রতিমন্ত্রী মৎস্যজীবী দলের ঢাকা মহানগর কমিটি বিলুপ্ত জলাবদ্ধতা-যানজটে রাজধানীতে চরম ভোগান্তি লড়াই করেও পারলো না বাংলাদেশ টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলায় আরো ২ জনের সাক্ষ্য বিশ্ব শরণার্থী দিবস উপলক্ষে রোহিঙ্গা ক্যাম্পে বিক্ষোভ কুমিল্লায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ প্রি-পেইড মিটারে দুর্নীতি ওজোপাডিকো ও সংগ্রাম কমিটিকে নিয়ে বসবেন খুলনার মেয়র

সকল