১৭ অক্টোবর ২০১৯

ভারত সবসময় বাংলাদেশের পাশে থাকবে : হর্ষবর্ধন শ্রিংলা

-

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা বলেছেন, বাংলাদেশ-ভারত সম্পর্ক চিরদিন অবিচ্ছেদ্য থাকবে। ভারত সবসময় বাংলাদেশের পাশেই থাকবে। এছাড়া বাংলাদেশের উন্নয়নেও ভারত সহযোগিতা করবে।
আজ রবিবার সকালে ঝালকাঠি ও পিরোজপুরের স্পিটবোর্ডে কুড়িয়ানা ও ভিমরুলীর ভাসমান পেয়ারার বাজার পরিদর্শন শেষে কুড়িয়ানা ইউনিয়নের কবিগুরু বরীন্দ্রনাথ ডিগ্রী কলেজ মিলনায়তনে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ভারতের প্রধানমন্ত্রী ইন্দ্রিরা গান্ধীর নেতৃত্বে বাংলাদেশে-ভারতের মাধ্যে সুসম্পর্কের বীজ বপণ করা হয়েছিলো। বর্তমানে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে তা আরও সুদৃঢ় হয়েছে।
এ সয়ম ভারতীয় হাই কমিশনের ফাস্ট সেক্রেটারী রাজেশ উকে এবং নবনীতা চক্রবর্তীও তার সঙ্গে ছিলেন। পিরোজপুর ও ঝালকাঠির জেলা প্রশাসনসহ স্থানীয় সুশিল সমাজের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
ভাসমান পেয়ারর বাজার ও পেয়ারার বাগান দেখে মুগ্ধ হন ভারতের হাইকমিশনার। তিনি মনোরম পরিবেশে গড়ে ওঠা ভাসমান বাজারকে দৃষ্টিনন্দন বলেও জানান।


আরো সংবাদ

ট্রাম্পের 'অতুলনীয় জ্ঞানের' সিদ্ধান্তে বদলে গেল সিরিয়া যুদ্ধের চিত্র (৩২১৮৮)ভারতের সাথে তোষামোদির সম্পর্ক চাচ্ছে না বিএনপি (১৮৪৫৫)মেডিকেলে চান্স পেলো রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা (১৪৯৪৬)তুরস্ককে নিজ ভূখণ্ডের জন্য লড়াই করতে দিন : ট্রাম্প (১৪৭০৩)আবরারকে টর্চার সেলে ডেকে নিয়েছিল নাজমুস সাদাত : নির্যাতনের ভয়ঙ্কর বর্ণনা (১৩৮১৫)পাকিস্তানকে পানি দেব না : মোদি (১১২৭৪)১১৭ দেশের মধ্যে ১০২ : ক্ষুধা সূচকে বাংলাদেশ-পাকিস্তানের চেয়ে পিছিয়ে ভারত (৮৯৭০)তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ (৮৮৮৫)বাঁচার লড়াই করছে ভারতে জীবন্ত কবর দেয়া মেয়ে শিশুটি (৮৬৮৭)এক ভাই মেডিকেলে আরেক ভাই ঢাবিতে (৮৫২৩)



astropay bozdurmak istiyorum
portugal golden visa