২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ভারত সবসময় বাংলাদেশের পাশে থাকবে : হর্ষবর্ধন শ্রিংলা

-

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা বলেছেন, বাংলাদেশ-ভারত সম্পর্ক চিরদিন অবিচ্ছেদ্য থাকবে। ভারত সবসময় বাংলাদেশের পাশেই থাকবে। এছাড়া বাংলাদেশের উন্নয়নেও ভারত সহযোগিতা করবে।
আজ রবিবার সকালে ঝালকাঠি ও পিরোজপুরের স্পিটবোর্ডে কুড়িয়ানা ও ভিমরুলীর ভাসমান পেয়ারার বাজার পরিদর্শন শেষে কুড়িয়ানা ইউনিয়নের কবিগুরু বরীন্দ্রনাথ ডিগ্রী কলেজ মিলনায়তনে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ভারতের প্রধানমন্ত্রী ইন্দ্রিরা গান্ধীর নেতৃত্বে বাংলাদেশে-ভারতের মাধ্যে সুসম্পর্কের বীজ বপণ করা হয়েছিলো। বর্তমানে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে তা আরও সুদৃঢ় হয়েছে।
এ সয়ম ভারতীয় হাই কমিশনের ফাস্ট সেক্রেটারী রাজেশ উকে এবং নবনীতা চক্রবর্তীও তার সঙ্গে ছিলেন। পিরোজপুর ও ঝালকাঠির জেলা প্রশাসনসহ স্থানীয় সুশিল সমাজের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
ভাসমান পেয়ারর বাজার ও পেয়ারার বাগান দেখে মুগ্ধ হন ভারতের হাইকমিশনার। তিনি মনোরম পরিবেশে গড়ে ওঠা ভাসমান বাজারকে দৃষ্টিনন্দন বলেও জানান।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল