২২ মে ২০১৯

দশমিনায় স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

-

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পটুয়াখালীর দশমিনায় মো: রহমাতুল্লা (১৪) নামে এক স্কুল ছাত্রের আত্মহত্যার ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাতে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ গ্রামের মো: আবুল খায়ের হাওলাদারের ছেলে ও বাংলাবাজার মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী মো: রহমাতুল্লাকে লেখাপড়ার জন্য তার মা গালমন্দ করেন। এ ঘটনার জেরে ওই শিক্ষার্থী রাতের কোন এক সময় অভিমানে বাড়ির পাশের গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে দশমিনা থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

দশমিনা থানার এস আই মো: মাসুদ জানান, রোববার ভোরে লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 


আরো সংবাদ

শাহজাদের সেঞ্চুরি, নায়েবের ৬ উইকেট, আফগানদের দুর্দান্ত জয় কাশ্মীরে নিরাপত্তা হেফাজতে নির্যাতনের লোমহর্ষক বিবরণ সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার

সকল




agario agario - agario