২৬ জুন ২০১৯

দশমিনায় স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

-

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পটুয়াখালীর দশমিনায় মো: রহমাতুল্লা (১৪) নামে এক স্কুল ছাত্রের আত্মহত্যার ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাতে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ গ্রামের মো: আবুল খায়ের হাওলাদারের ছেলে ও বাংলাবাজার মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী মো: রহমাতুল্লাকে লেখাপড়ার জন্য তার মা গালমন্দ করেন। এ ঘটনার জেরে ওই শিক্ষার্থী রাতের কোন এক সময় অভিমানে বাড়ির পাশের গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে দশমিনা থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

দশমিনা থানার এস আই মো: মাসুদ জানান, রোববার ভোরে লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 


আরো সংবাদ

রোহিঙ্গা সমস্যা সমাধানে বেইজিং ভূমিকা রাখবে : প্রধানমন্ত্রীকে চীনের রাষ্ট্রদূত নওয়াব স্যার সলিমুল্লাহ মুসলিম জাগরণের পথিকৃৎ : সাঈদ খোকন বাজেটে কর বৃদ্ধির ফলে জর্দা-গুল নকল হওয়ার আশঙ্কা ডিআইজি মিজান সাময়িক বরখাস্ত চকবাজারে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু আ’লীগের মনোনয়ন বোর্ডের সভা আজ ভোটে বিএনপির ভাড়া করা ড. কামাল আমাদের পক্ষে কাজ করেছেন : সংসদে মোহাম্মদ নাসিম ডিসেম্বরে ‘মেড ইন বাংলাদেশ’ প্রদর্শনী কাতারে অনুষ্ঠিত হবে জমে ওঠা বিশ্বকাপে যেভাবে সেমিফাইনাল খেলবে বাংলাদেশ অজিদের দুর্দান্ত জয়ে সেমির পথে টিকে থাকলো বাংলাদেশ সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক হচ্ছে

সকল