২৪ সেপ্টেম্বর ২০১৯

দশমিনায় স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

-

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পটুয়াখালীর দশমিনায় মো: রহমাতুল্লা (১৪) নামে এক স্কুল ছাত্রের আত্মহত্যার ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাতে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ গ্রামের মো: আবুল খায়ের হাওলাদারের ছেলে ও বাংলাবাজার মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী মো: রহমাতুল্লাকে লেখাপড়ার জন্য তার মা গালমন্দ করেন। এ ঘটনার জেরে ওই শিক্ষার্থী রাতের কোন এক সময় অভিমানে বাড়ির পাশের গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে দশমিনা থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

দশমিনা থানার এস আই মো: মাসুদ জানান, রোববার ভোরে লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 


আরো সংবাদ

টিভি উপস্থাপক ফারুকী হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন ৫ নভেম্বর বিএনপির বিভাগীয় সমাবেশ সফল করতে ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকুন : এমরান সালেহ প্রিন্স ছাত্রলীগের দাবির মুখে ইবির প্রক্টর অপসারণ দায়িত্বে ড. পরেশ ঢাবিতে কর্তৃত্ববাদী পরিবেশ কায়েম করতে ছাত্রলীগের এই হামলা : ভিপি নুর যুক্তরাষ্ট্রে প্রধানমন্ত্রী বিএনপির বিক্ষোভ সোনারগাঁওয়ে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধরের অভিযোগ সাভারে স্বামী পরিত্যক্তা নারীকে গণধর্ষণের অভিযোগ : আটক ১ সিলেটে বিএনপির সমাবেশ যথাসময়ে হবে ক্যাসিনো ব্যবসায় জড়িত কাউন্সিলরের বিরুদ্ধে মন্ত্রণালয়কে জানিয়ে সুফল পাইনি : সাঈদ খোকন এভিএমে আস্থা নেই, তবে প্রতিবাদ জানাতেই নির্বাচন করছি : দুলু আর কত ডিমেরিট পয়েন্ট-অভিযোগ জমা হলে কোহলি নিষিদ্ধ হবেন?

সকল