১৮ জানুয়ারি ২০১৯

দশমিনায় স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

-

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পটুয়াখালীর দশমিনায় মো: রহমাতুল্লা (১৪) নামে এক স্কুল ছাত্রের আত্মহত্যার ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাতে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ গ্রামের মো: আবুল খায়ের হাওলাদারের ছেলে ও বাংলাবাজার মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী মো: রহমাতুল্লাকে লেখাপড়ার জন্য তার মা গালমন্দ করেন। এ ঘটনার জেরে ওই শিক্ষার্থী রাতের কোন এক সময় অভিমানে বাড়ির পাশের গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে দশমিনা থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

দশমিনা থানার এস আই মো: মাসুদ জানান, রোববার ভোরে লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 


আরো সংবাদ

ছোট ভাইকে দলের উত্তরাধিকার হিসেবে নিয়োগ দিলেন এরশাদ পীরগাছায় মা পাঠাগারের অর্থায়ানে প্রবীণদের নিয়ে বনভোজন বাংলাদেশে পাঠানো ঠেকাতে সৌদি আরবে অনশনে রোহিঙ্গারা কুয়েতের বাংলাদেশ দূতাবাসে প্রবাসীদের হামলা ও ব্যাপক ভাঙচুর সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলেন প্রিন্স ফিলিপ বিরোধী দলের ওপর নির্যাতন বেড়েছে : এইচআরডাব্লিউ মোহাম্মাদ আলীর নামে বিমানবন্দরের নামকরণ হচ্ছে যুক্তরাষ্ট্রে টসে জিতে ব্যাটিংয়ে সিলেট রাস্তায় শৃঙ্খলা ফিরছে না : ট্রাফিক পুলিশ ব্যস্ত মোটরসাইকেল নিয়ে পালিয়ে ‘বাঁচতে’ পারলেন না, তাই আবার পালালেন পিকআপ চাপায় চা শ্রমিকের মৃত্যু: সোয়া লাখে দফারফা

সকল