২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার

-

বরগুনার পাথরঘাটা থেকে ১৫৫ কিলোমিটার দক্ষিণ পশ্চিম বঙ্গোপসাগরে নাসির খানের মালিকানা এফবি আবদুল্লাহ নামের একটি ট্রলার ডুবির ঘটনার ১১ ঘন্টা পর ১৭ জেলেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৫ টার দিকে বঙ্গোপসাগরে ফেয়ারওয়ে ১নম্বর বয়ার দক্ষিনে হঠাৎ ঝড়ের কবলে পরে ট্রলারের তলা ফেটে ১৭ জেলেসহ ট্রলারটি ডুবে যায়। পরে ঐ এলাকা থেকে আসার পথে এফবি মাকসুদা ট্রলারের মাঝি কালামসহ জেলেরা ডুবে যাওয়া ট্রলারের জেলেদের বিকেল সাড়ে ৪টর দিকে ভাসতে দেখে উদ্ধার করে।
এফবি আবদুল্লাহ ট্রলারটির মালিক উপজেলার বাদুরতলা গ্রামের নাসির খান ।
বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধারের চেস্টা চলছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল