২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঝালকাঠিতে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের লাঠিপেটা, আহত ৪

-

ঝালকাঠিতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের কারামুক্তি দিবস উপলক্ষে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশ লাঠিপেটা করেছে। এতে বিএনপি ও যুবদলের চার নেতাকর্মী আহত হয়।

আজ সোমবার সকাল ১০টায় শহরের ফায়ার সার্ভিস মোড়ের দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

বিএনপি নেতারা জানায়, দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে কিছুদূর গেলে পুলিশ এসে ধাওয়া করে। এর প্রতিবাদ করলে নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে পুলিশ নেতাকর্মীদের ওপর লাঠিপেটা শুরু করে। এতে চার নেতাকর্মী আহত হয়। মিছিল থেকে কয়েকজন নেতাকর্মীকে আটক করার চেষ্টা করলে, তারা দৌঁড়ে পালিয়ে যায়।

ঝালকাঠি থানার ওসি (অপারেশন) আবুল কালাম আজাদ জানান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য মিছিল করতে নিষেধ করা হয়। তার পরেও মিছিল বের করলে পুলিশ গিয়ে থামিয়ে দিয়েছে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল