২৫ সেপ্টেম্বর ২০১৮

ভোলায় বিএনপি নেতা ট্রুম্যান গ্রেপ্তার

-

ভোলা জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ ট্রুম্যানকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে তাকে গ্রেপ্তার করে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। পুলিশ বলছে, পুলিশ এসল্ট মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। অপরদিকে বিএনপি বলছে, রাজনৈতিক প্রতিহিংসার কারনে ট্রুম্যানকে গ্রেপ্তার করেছে পুলিশ।
ভোলা সদর মডেল থানার ওসি ছগির মিয়া জানান, শুক্রবার রাতে শহরের মহাজনপট্টি এলাকায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে পুলিশের উপর বোমা নিক্ষেপ করা হয়। এতে কয়েকজন পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ ট্রুম্যানকে রাতেই গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় ট্রুম্যানকে প্রধান আসামী করা হয়েছে। হারুন-অর রশিদ ট্রুম্যানকে গতকাল শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
তবে, জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ ট্রুম্যানকে গ্রেপ্তার করা হয়েছে। তার গ্রেপ্তারে জেলা বিএনপি তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেছে।


আরো সংবাদ