২৩ জানুয়ারি ২০১৯

ভোলায় বিএনপি নেতা ট্রুম্যান গ্রেপ্তার

-

ভোলা জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ ট্রুম্যানকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে তাকে গ্রেপ্তার করে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। পুলিশ বলছে, পুলিশ এসল্ট মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। অপরদিকে বিএনপি বলছে, রাজনৈতিক প্রতিহিংসার কারনে ট্রুম্যানকে গ্রেপ্তার করেছে পুলিশ।
ভোলা সদর মডেল থানার ওসি ছগির মিয়া জানান, শুক্রবার রাতে শহরের মহাজনপট্টি এলাকায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে পুলিশের উপর বোমা নিক্ষেপ করা হয়। এতে কয়েকজন পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ ট্রুম্যানকে রাতেই গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় ট্রুম্যানকে প্রধান আসামী করা হয়েছে। হারুন-অর রশিদ ট্রুম্যানকে গতকাল শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
তবে, জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ ট্রুম্যানকে গ্রেপ্তার করা হয়েছে। তার গ্রেপ্তারে জেলা বিএনপি তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেছে।


আরো সংবাদ

স্ত্রীর পরকীয়া দেখতে এসে বোরকা পরা স্বামী আটক (১৬৩৩৪)ইসরাইল-ইরান যুদ্ধ যেকোনো সময়? (১৫৮১৫)মেয়েদের যৌনতার ওষুধ প্রকাশ্যে বিক্রির অনুমোদন দিল মধ্যপ্রাচ্যের এ দেশটি (১৫৪৭৯)মানুষ খুন করে মাগুর মাছকে খাওয়ানো স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার (১৫২৩২)ইরানি লক্ষ্যবস্তুতে প্রচণ্ড ইসরাইলি হামলা, নিহত ১১ (১৩৮১২)মাস্টার্স পাস করা শিক্ষকের চেয়ে ৮ম শ্রেণি পাস পিয়নের বেতন বেশি! (১১৪৪৩)৩০টি ইসরাইলি ক্রুজ ক্ষেপণাস্ত্র ভূপাতিত (৯৩৬২)একসাথে চার সন্তান, উৎসবের পিঠে উৎকণ্ঠা (৮২৮৫)করাত দিয়ে গলা কেটে স্বামীকে হত্যা করলেন স্ত্রী (৬০৭৯)শারীরিক অবস্থার অবনতি, কী কী রোগে আক্রান্ত এরশাদ! (৫৩৪৫)