২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভোলায় বিএনপি নেতা ট্রুম্যান গ্রেপ্তার

-

ভোলা জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ ট্রুম্যানকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে তাকে গ্রেপ্তার করে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। পুলিশ বলছে, পুলিশ এসল্ট মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। অপরদিকে বিএনপি বলছে, রাজনৈতিক প্রতিহিংসার কারনে ট্রুম্যানকে গ্রেপ্তার করেছে পুলিশ।
ভোলা সদর মডেল থানার ওসি ছগির মিয়া জানান, শুক্রবার রাতে শহরের মহাজনপট্টি এলাকায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে পুলিশের উপর বোমা নিক্ষেপ করা হয়। এতে কয়েকজন পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ ট্রুম্যানকে রাতেই গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় ট্রুম্যানকে প্রধান আসামী করা হয়েছে। হারুন-অর রশিদ ট্রুম্যানকে গতকাল শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
তবে, জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ ট্রুম্যানকে গ্রেপ্তার করা হয়েছে। তার গ্রেপ্তারে জেলা বিএনপি তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল