১৯ সেপ্টেম্বর ২০১৮

রাঙ্গাবালী প্রেস ক্লাব নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ

প্রেসক্লাবের নেতৃবৃন্দ সভা করছেন। - ছবি: নয়া দিগন্ত

পটুয়াখালীর রাঙ্গাবালী প্রেস ক্লাব নিয়ে ষড়যন্ত্রের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রাঙ্গাবালী প্রেসক্লাবের সাংবাদিকেরা।

শুক্রবার সকাল ১০টায় রাঙ্গাবালী প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল হাসান রুবেলের সঞ্চালনায় রাঙ্গাবালী প্রেস ক্লাব কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- রাঙ্গাবালী প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জোবায়ের হোসেন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মো: জাবির হোসেন।

বক্তারা ষড়যন্ত্রের তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, রাঙ্গাবালী প্রেস ক্লাব নিয়ে একটি মহল দীর্ঘদিন যাবৎ ষড়যন্ত্র করে আসছে। প্রেস ক্লাবের গঠনতন্ত্রের আলোকে গঠিত তিন বছর মেয়াদী কমিটি চলমান থাকা সত্ত্বেও ওই মহল রাঙ্গাবালী প্রেস ক্লাব নামে একটি আহ্বায়ক কমিটি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা প্রচার চালাচ্ছে। এতে রাঙ্গাবালী প্রেস ক্লাবের ভাবমুর্তি নষ্ট হচ্ছে। তাদের এই অসাধু কার্যকলাপের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় গোটা সাংবাদিক সমাজ। অবিলম্বে ভুয়া কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে প্রত্যাহার করা জন্য আহ্বান জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক- মো: নুরুজ্জামান, এনামুল ইসলাম, আব্দুর রহিম গাজী, মো: রফিকুল ইসলাম, আব্বাস উদ্দিন, মো: বশির মোল্লা, মো: সোহান, আমির হোসেন মেম্বর ও বাবুল হাওলাদার প্রমুখ।

 


আরো সংবাদ