২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পাথরঘাটায় পরিত্যক্ত ভবনের সানশেড চাপায় স্কুল ছাত্র নিহত

-

বরগুনার পাথরঘাটা উপজেলায় শ্রমিকদের অসাবধানতায় মসজিদের পরিত্যক্ত একটি ভবন ভাঙার সময় সানশেড চাপা পড়ে নিলয় হাওলাদার (১০) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পাথরঘাটা পৌর শহরের সাব-রেজিস্ট্রি জামে মসজিদের পরিত্যক্ত ভবন ভাঙার সময় এ ঘটনা ঘটে।
এ ঘটনার পর খবর পেয়ে পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির, পৌর মেয়র আনোয়ার হোসেন আকন প্রমুখ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মৃত নিলয় হাওলাদার পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের ডেকরেটর ব্যবসায়ী শেখর চন্দ্র হাওলাদারের ছেলে ও তাসলিমা মেমোরিয়াল একাডেমির তৃতীয় শ্রেণির ছাত্র।
প্রত্যক্ষদর্শী আল-আমিন ও হাফিজুর রহমান জানান, সকাল থেকেই সাব-রেজিস্ট্রি জামে মসজিদের পরিত্যক্ত ওই ভবন ভাঙার কাজ করছিলেন শ্রমিকরা। এসময় নিলয় ওই মসজিদের পুকুর থেকে গোসল করে বাড়ি ফিরছিল। হঠাৎ মসজিদের একটি সানশেড উপর থেকে তার গায়ের ওপর পড়লে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি। তারা আরো জানান, ওই মসজিদটি ব্যবহার অনুপযোগী হওয়ায় কয়েকদিন আগে নিলামে কিনে নেয় একটি ঠিকাদারী প্রতিষ্ঠান।
পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহম্মেদ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।


আরো সংবাদ



premium cement
আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান

সকল