২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মাসুদ সাঈদীর নামে ভূয়া ফেসবুক আইডি খুলে চাঁদাবাজি

-

ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যানের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে একটি প্রতারক চক্র চাঁদাবাজি করায় থানায় জিডি করেছেন চেয়ারম্যান মাসুদ সাঈদী। বুধবার রাতে এ ঘটনায় ঢাকার শাহজাহানপুর থানায় উপজেলা চেয়ারম্যান মাসুদ সাঈদী বাদী হয়ে অজ্ঞাত প্রতারক চক্রের বিরুদ্ধে জিডি দায়ের করেন।
জিডি তিনি উল্লেখ করেন, গত ৩ থেকে ৪ মাস যাবত আমার নাম ও ছবি ব্যবহার করে অজ্ঞাত ব্যক্তিরা জাতীয় নেতৃবৃন্দের নামে কুৎসা রটনা ও বিভিন্ন ব্যক্তির নামে বিভিন্ন লেখালেখি করে। এছাড়া ০১৭৮৪৬৬১৪৬৬ এবং ০১৬৪১৪১৪৭৭৭ নম্বর দিয়ে আমার নাম ব্যবহার করে বিভিন্ন প্রতিষ্ঠানের জন্য সাহায্য ও সহযোগীতা চায়। এর সাথে আমার কোন সম্পর্ক নেই।
উপজেলা চেয়ারম্যান মাসুদ সাঈদী জানান, আমার নাম ব্যবহার করে প্রতারক চক্র ভুয়া ফেইসবুক খুলে বিভিন্ন ব্যক্তির নামে লেখালেখি ও চাঁদাবাজি করছে। তাই আমি থানায় জিডি করেছি। জিডি নম্বর-১৪১১, তাং২৯/০৮/২০১৮, শাহজাহানপুর থানা, ঢাকা।


আরো সংবাদ



premium cement
কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী

সকল